৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ন্যায়-ইনসাফভিত্তিক সমাজ প্রতিষ্ঠার কাজ করে যাচ্ছে জামায়াত

ন্যায়-ইনসাফভিত্তিক সমাজ প্রতিষ্ঠার কাজ করে যাচ্ছে জামায়াত - ফাইল ছবি

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের বিভিন্ন থানার উদ্যোগে সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। এতে মহানগরী ও থানা জামায়াতের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মোহাম্মদপুর পশ্চিম থানা
ঢাকা মহানগরী উত্তর মোহাম্মদপুর পশ্চিম থানার উদ্যোগে ঈদ-উল- ফিতর উপলক্ষে সমাজের সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারি সেক্রেটারি ডা. ফখরুদ্দীন মানিক। ঢাকা মহানগরী উত্তর জামায়াতের মজলিসে শূরা সদস্য ও মোহাম্মদপুর থানা নায়েবে আমীর মাহাদী হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন থানা শূরা ও কর্মপরিষদ সদস্য রবিউল ইসলাম রুবেল, রুহুল আমিন ও থানা কর্মপরিষদ সদস্য আশরাফুল আলম প্রমূখ।

তুরাগ মধ্য থানায় শিশুদের মাঝে ঈদপোশাক বিতরণ
তুরাগ মধ্য থানার উদ্যোগে ঈদসামগ্রী ও শিশুদের মাঝে পোশাক বিতরণ অনুষ্ঠিত হয়েছে। থানা নায়েবে আমির মো: কামরুল হাসানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন তুরাগ মধ্য থানার থানা সেক্রেটারি মো: মহিববুল্লাহ বাচ্চু, ওয়ার্ড সভাপতি মো: জিয়াউল হক ও ওয়ার্ড সেক্রেটারি মো: মেহেদী হাসান।

তুরাগ দক্ষিণ থানা
তুরাগ দক্ষিণ থানার উদ্দোগে সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদসামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়েছে। তুরাগ দক্ষিণ থানা আমির মাহাবুব আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উত্তরা পশ্চিম জোনের টিম সদস্য সাহিদুর রহমান মোল্লা। উপস্থিত ছিলেন থানা সহকারী সেক্রেটারি আহসান হাবিব, থানা বিএম সম্পাদক নূরুল আফসার, ওয়ার্ড সভাপতি আলাউদ্দীন আল আজাদ, রফিকুল ইসলাম, মাওলানা শহীদুল্লাহ, আব্দুস সালাম, ওয়ার্ড সভাপতি মাহাফুজুল ইসলাম ও আব্দুল হাকিম আজাদ প্রমুখ।

শেরেবাংলা নগরে রিক্সাশ্রমিকদের নিয়ে ইফতার মাহফিল
শেরেবাংলা নগর উত্তর থানার উদ্যোগে রিক্সা শ্রমিকদের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। থানা কর্মপরিষদ সদস্য ও থানা বায়তুলমাল সম্পাদক হুমায়ুন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা মহানগরী উত্তরের মজলিসে শূরা সদস্য ও থানা আমির মুহাম্মদ আব্দুল আউয়াল আজম। উপস্থিত ছিলেন থানা কর্মপরিষদ সদস্য ইঞ্জিনিয়ার ইফতেখার সুজন ও মঞ্জুরুল ইসলাম প্রমুখ।

ভাষানটেক থানা
ভাষানটেক থানার উদ্যোগে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়। ঢাকা মহানগরী উত্তর জামায়াতের মজলিসে শূরা সদস্য ও ভাষানটেক থানা আমির ডা: মো: আহসান হাবীবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারী সেক্রেটারি ডা: ফখরুদ্দীন মানিক। বিশেষ অতিথি হিসেবে অঞ্চল টিম সদস্য মো: আলাউদ্দীন মোল্লা। উপস্থিত ছিলেন থানা সেক্রেটারী হাফেজ আলী হোসাইন, ইকবাল হোসেন খান, সমাজসেবক এম এস রেজা ও আলমগীর প্রমুখ।

রিক্সা শ্রমিকদের মাঝে ঈদসামগ্রী বিতরণ
বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন ঢাকা মহানগরী উত্তরের উদ্যোগে নির্মাণশ্রমিকদের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়। ইউনিয়নের সভাপতি সাদেক সাহেবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সোহাগের পরিচালনায় প্রধান অতিথি ছিলেম বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক এইচ এম আতিকুর রহমান। অনুষ্ঠানে দুই শতাধিক শ্রমিকদের মাঝে বিতরণ করা হয়।

গুলশানে রিক্সাশ্রমিকদের মাঝে ঈদসামগ্রী বিতরণ
বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন ঢাকা মহানগরী উত্তর গুলশান পশ্চিম থানার উদ্যোগে শ্রমিকদের মাঝে ঈদ উপহার দেয়া হয়। থানা সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক এইচ এম আতিকুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য পেশ করেন বিটিসিএল এর কেন্দ্রীয় সহ-সভাপতি শ্রমিক নেতা মোঃ আমিমুল ইহসান শামীম।

অটো ট্রাকশ্রমিকদের মাঝে ঈদসামগ্রী বিতরণ
ঢাকা অটো ট্রাক শ্রমিক ইউনিয়ন ঢাকা মহানগরী উত্তরের উদ্যোগে তেজগাঁও ট্রাক ষ্ট্যান্ডে পরিবহন শ্রমিকদের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়। ইউনিয়নের সভাপতি ডা: সুলতান মাহমুদের সভাপতিত্বে ও সহ-সভাপতি হাফেজ মাওলানা শফিউল্লাহর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে আলোচনা পেশ ও ঈদ সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি বিশিষ্ট শ্রমিক নেতা কবির আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক এইচ এম আতিকুর রহমান।

যুবকদের নিয়ে ইফতার মাহফিল
মোহাম্মদপুর দক্ষিণ যুব বিভাগের উদ্যোগে স্থানীয় যুবকদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ যুব কল্যাণ পরিষদ মোহাম্মদপুর দক্ষিণ থানার উদ্যোগে স্থানীয় যুবক রোজাদারদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। থানা অফিস সম্পাদক মাইনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন যুব কল্যাণ পরিষদ ঢাকা মহানগরী উত্তরের সভাপতি ডা. ফখরুদ্দীন মানিক। বিশেষ অতিথি ছিলেন মোহাম্মদপুর অঞ্চলের সমন্বয়ক রবিউল ইসলাম রুবেল। উপস্থিত ছিলেন সুমন, ইকবাল খান, মহসিন ও জাকির হোসেন প্রমুখ।

ক্যান্টমেন্ট থানা
ক্যান্টনমেন্ট থানার উদ্যেগে ঈদসামগ্রী উপহার প্রদান করা হয়েছে। এতে উপস্থিত ছিলেন থানা সেক্রেটারি এমএন রাসেল, আরো উপস্থিত ছিলেন, আবুল কাশেম, মোঃ জহির উদ্দিন ও আব্দুল খালেক প্রমুখ।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement