২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩০, ১৩ জিলহজ ১৪৪৫
`

পল্টনে যাত্রাবাড়ী থানার বিএনপির বিক্ষোভ মিছিল

পল্টনে যাত্রাবাড়ী থানার বিএনপির বিক্ষোভ মিছিল। - ছবি : সংগৃহীত

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুর মুক্তির দাবিতে পল্টনে বিক্ষোভ মিছিল করেছে যাত্রাবাড়ী থানা বিএনপি।

যাত্রাবাড়ী থানা বিএনপির সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো: শিপন খানের নেতৃত্বে মিছিলটি পল্টন মোড় থেকে শুরু হয়ে নাইটেঙ্গেল মোড়ে এসে এক সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে শেষ হয়।

এ সময় মিছিলকারীরা বেগম খালেদা জিয়া ও রফিকুল আলম মজনুর মুক্তির পাশাপাশি ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালামের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতেও স্লোগান দেয়।

মো: আলতাব হোসেন, এস এম সোহেল, মিজানুর রহমান তপন, নুর হোসেন, মাহাবুব তালুকদার, আমান মিয়া, মো: মোবারক হোসেন, আমিনুল, ফরিদ, লিয়াকত ও কালামসহ প্রায় তিন শতাধিক নেতাকর্মী মিছিলটিতে অংশ নেয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে শিপন খান বলেন, ‘এই অবৈধ সরকার ক্ষমতায় থাকার নীল-নকশা হিসেবে এদেশে আইন আদালতকে বৃদ্ধাঙ্গুলি দেখাচ্ছে। হাইকোর্ট থেকে রফিকুল আলম মজনুকে আর নতুন মামলায় গ্রেফতার না দেখাতে নির্দেশ থাকার পরও প্রশাসন তাকে জেলগেট থেকে আবার গ্রেফতার করেছে। আগামী ১০ কার্যদিবসের মধ্যে রফিকুল আলম মজনুকে মুক্তি দেয়া না হলে এই মিছিল গণভবনে পৌঁছে যাবে। ইনশাআল্লাহ।’
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement