২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩০, ১৫ জিলহজ ১৪৪৫
`

ইনসাফভিত্তিক সমাজ প্রতিষ্ঠার আন্দোলনে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে

- ছবি : সংগৃহীত

পবিত্র মাহে রমজানে যথাযথভাবে রোজা রাখা, নামাজ পড়া এবং রমজানের প্রকৃত শিক্ষা বাস্তব জীবনে কাজে লাগিয়ে আর্ত-মানবতার মুক্তি ও ন্যায়-ইনসাফভিত্তিক সমাজ প্রতিষ্ঠার আন্দোলনে সকলকে ময়দানে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম।

বৃহস্পতিবার রাজধানীতে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের কাফরুল থানা দক্ষিণ আয়োজিত কারাবন্দি আমিরে জামায়াত ডা. শফিকুর রহমানের পক্ষ থেকে সেহরি ও ইফতারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান তিনি।

থানা নায়েবে আমির নাজমুল হাসান খানের সভাপতিত্বে ও সেক্রেটারি মুসআব মুহাইমিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারি সেক্রেটারি ডা. ফখরুদ্দীন মানিক। উপস্থিত ছিলেন থানা কর্মপরিষদ সদস্য বোরহান উদ্দিন ও সালাউদ্দিন প্রমুখ।

ড. মুহাম্মদ রেজাউল করিম বলেন, ‘রমজান মাস রহমত, মাগফিরাত ও জাহান্নামের আগুন থেকে মুক্তির মাস। এ মাসেই বিশ্বমানবতার মুক্তির সনদ আল কোরআন নাযিল করা হয়েছে। এই মহিমান্বিত মাসে সিয়াম ও কিয়াম পালন এবং সাদাকাতুল ফিতর ও যাকাত আদায়ের মাধ্যমে ইহকালীন কল্যাণ ও পরকালীন মুক্তি অর্জন করতে হবে।’

তিনি বলেন, ‘পরিচ্ছন্ন রাজনীতিক, আমিরে জামায়াত ডা. শফিকুর রহমানকে মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত অভিযোগে কারাগারে আটকে রাখা হয়েছে। তিনি মুক্ত থাকলে আজ তিনিই আপনাদের মাঝে সেহরি ও ইফতারসামগ্রী বিতরণ করতেন।’

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement