২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

আ’লীগ নিরপেক্ষ নির্বাচন দিতে ভয় পায় : মির্জা ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর - ছবি : নয়া দিগন্ত

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকারের পদত্যাগ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচনের দাবিতে চলমান সংগ্রামে জয়ের বিকল্প নাই। আওয়ামী লীগ সরকার শুধু বলে দেশের উন্নয়ন করেছি। এতই যদি উন্নয়ন করে থাকেন তাহলে অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচন দিতে ভয় পান কেন?

শুক্রবার (২০ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার রাণীরবন্দরে চিরিরবন্দর ও খানসামা বিএনপির গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ঠাকুরগাঁও সফর উপলক্ষে এ গণসংবর্ধনার আয়োজন করা হয়।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর আওয়ামী লীগের উদ্দেশে বলেন, অবাদ ও সুষ্ঠু নির্বাচন হলে আপনাদের পরাজয় নিশ্চিত। তাই আপনারা ভয় পান। গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রামে সাধারণ জনগণসহ সকলেই অংশ নিয়েছে। আমরা বিশ্বাস করি গণতন্ত্র রক্ষার সংগ্রামে আমরা অবশ্যই জয়ী হব।

তিনি আরো বলেন, গুণ্ডালীগ, চাঁদাবাজলীগ, ধর্ষণলীগ দিয়ে দেশ চালানো যাবে না। আমরা ১০ দফা দাবি দিয়েছি। আমাদের প্রথম দফায় উল্লেখ আছে, সরকারকে পদত্যাগ করতে হবে।

বিএনপির মহাসচিব আরো বলেন, আমরা সমাবেশ করতে চাইলে আমাদেরকে অনুমতি দেয়া হয় না। আমরা সমাবেশ করার নামে নাকি নাশকতা করি। কিন্তু আওয়ামী লীগের একদলীয় শাসনব্যবস্থার বিরুদ্ধে জনগণ জেগে উঠেছে। এখনো সময় আছে নিরাপদে সরে যান, না হলে পালাবার পথ পাবেন না। এবারের সংগ্রামে জনগণের বিজয় নিশ্চিত।

চিরিরবন্দর উপজেলা বিএনপির আহ্বায়ক মো: মজিবর রহমান শাহের সভাপতিত্বে এ গণসংবর্ধনা অনুষ্ঠিত হয়।

গণসংবর্ধনা অনুষ্ঠানে সাবেক এমপি ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য মো: আখতারুজ্জামান মিয়া, দিনাজপুর জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল, সিনিয়র সহ-সভাপতি মো: মোকাররম হোসেন, সাংগঠনিক সম্পাদক মোছা: হাসনা হেনা চৌধুরী হিরা, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মুন্না, খানসামা উপজেলা বিএনপির আহ্বায়ক মো: আমিনুল ইসলাম চৌধুরী, খানসামা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক এ টি এম সুজা উদ্দিন লুহিন শাহ্, চিরিরবন্দর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও জেলা পরিষদের সদস্য নুরে আলাম সিদ্দীকি নয়ন, যুগ্ম আহ্বায়ক সাঈয়েদ আহমেদ বুলবুল সেলিম, খানসামা উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক রবিউল আলম তুহিন ও যুগ্ম আহ্বায়ক সাখয়াত হোসেন লিটন প্রমুখ বক্তব্য রাখেন।


আরো সংবাদ



premium cement