০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


যে ঘুষ নেয় এবং যে দেয় উভয়ই সমান অপরাধী : অর্থমন্ত্রী

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল
অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল - ছবি : নয়া দিগন্ত

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, যে ঘুষ নেয় এবং যে দেয় উভয়ই সমান অপরাধী। আমি দুর্নীতিকে প্রশ্রয় দেই না এবং কখনো দুর্নীতি করিনি। আমার যত দিন জ্ঞান আছে, ততদিন দুর্নীতিবাজ হতে পারবো না। যে সব ছেলেমেয়ে বিদ্যালয়ে আসে না। তাদের খোঁজ-খবর নিয়ে তাদেরকে বিদ্যালয়মুখী করতে যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের প্রতি তিনি আহ্বান জানান।

তিনি বলেন, যুবলীগ আমাদের চালিকাশক্তি। দুর্যোগ ও দুর্ভোগে যুবলীগের বলিষ্ট ভূমিকা অপরিসীম। ভবিষ্যতের কথা চিন্তা করে বঙ্গবন্ধু শেখ মুজিব যুবলীগ প্রতিষ্ঠা করেছিলেন।

নাঙ্গলকোট উপজেলা যুবলীগের আয়োজনে ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল বৃহষ্পতিবার উপজেলা যুবলীগ সভাপতি ও পৌর মেয়র আব্দুল মালেকের সভাপতিত্বে নাঙ্গলকোট এ আর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত যুব সমাবেশে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল বক্তব্যে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি এসব কথা বলেন।

অর্থমন্ত্রী আরো বলেন, মানুষের মৌলিক চাহিদা পূরণের জন্য তাদের পাশে দাঁড়ান। মানুষের কল্যাণে কাজ করুন। আপনারা মানুষকে স্বপ্ন দেখান। পিছিয়ে পরা মানুষদের এগিয়ে নিতে তাদের দায়িত্ব নেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল মানুষের অর্থনৈতিক মুক্তি। ২০৪১ সালের আধুনিক বাংলাদেশ বি-নির্মাণে আমাদেরকে কাজ করতে হবে।

যুব সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, উপজেলা আওয়ামীলীগ আহ্বায়ক অধ্যাপক জয়নাল আবেদীন, যুগ্ন আহ্বায়ক অধ্যক্ষ ছাদেক হোসেন ভূঁইয়া, আবু বকর ছিদ্দিক, আবুল খায়ের আবু, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. এমরান কবির, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক আবদুল জলিল প্রমুখ।

দেখুন:

আরো সংবাদ



premium cement
খাগড়াছড়ির দীঘিনালায় বজ্রপাতে মা-ছেলের মৃত্যু গ্রীষ্মমণ্ডলীয় ঘূর্ণিঝড় পূর্ব আফ্রিকায় মানবিক সঙ্কটের অবনতির হুমকি স্বরূপ এ জে মোহাম্মদ আলীর সম্মানে সুপ্রিম কোর্টের বিচারকাজ বন্ধ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য সারাদেশে কর্মবিরতিতে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা ভিসা অব্যাহতি ও বাণিজ্য সম্প্রসারণ নিয়ে বাংলাদেশ-মিসরের আলোচনা দুই অঞ্চলে ঝড়ের আভাস আ’লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা আজ রাশিয়ার ড্রোন হামলায় ইউক্রেনের খারকিভ-নিপ্রো অঞ্চলে আহত ৬ যুদ্ধবিরতি : নিজেদের অবস্থান পরিষ্কার করল হামাস কাশ্মিরে ভারতীয় বিমানবাহিনীর গাড়িতে হামলা, হতাহত ৫ সারা দেশে শিক্ষাপ্রতিষ্ঠান খুলল

সকল