১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


দেশে ফিরেছেন ইশরাক, বিকেলে যাবেন পার্টি অফিসে

দেশে ফিরেছেন ইশরাক, বিকেলে যাবেন পার্টি অফিসে - ছবি : সংগৃহীত

দেশে ফিরেছেন অবিভক্ত ঢাকার সাবেক মেয়র ও বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার ছেলে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন দেশে ফিরেছেন। গত পরশু দিন তিনি দেশে ফিরেছেন বলে জানান তার ঘনিষ্ঠজনরা।

নাম প্রকাশে অনিচ্ছুক ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের এক নেতা বলেন, ‘সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে জনতার মেয়র ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন গত পরশু দিন দেশে ফিরেছেন। সোমবার বিকেল ৪টায় তিনি নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে যাবেন।

উল্লেখ্য, ঢাকা মহানগর কমিটি ঘোষণার পর পারিবারিক কাজে যুক্তরাষ্ট্রে চলে যান ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। এ সময় তিনি অভিমান করে রাজনীতি ছেড়ে চলে গেছেন বলে অপপ্রচার চালায় একটি মহল।


আরো সংবাদ



premium cement
‘সুইজারল্যান্ড শান্তি’ সম্মেলনে চীনকে যোগ দেয়ার আহ্বান জেলেনস্কির রাশিয়া-ইরান একক ব্রিকস মুদ্রা তৈরির কাজ করছে : ইরান আড়াইহাজারে ট্রাকচাপায় যুবকের মৃত্যু তালাকপ্রাপ্ত বাবা-মায়ের যৌথ হেফাজতে থাকতে পারবে সন্তান, জাপানে বিল পাস কালিহাতীতে বজ্রপাতে ২ শ্রমিকের মৃত্যু ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের আগুন নিয়ন্ত্রণে টেক্সাসে ঝড়ে মৃতের সংখ্যা বেড়ে ৭ বেনাপোল ঘিবা সীমান্ত দিয়ে ভারতে যাওয়ার কালে মিয়ানমার নাগরিকসহ আটক ৪ যে কারণে ব্রিটেন থেকে ফিরতে হবে বহু বাংলাদেশীকে মেসি-বার্সা চুক্তির সেই বিখ্যাত টিস্যু বিক্রি হলো ১১ কোটি টাকায় রাঙ্গামাটিতে প্রতিপক্ষের হামলায় ইউপিডিএফ কর্মীসহ নিহত ২

সকল