০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


মুফতি ওয়াক্কাস ও শাহাদাৎ হোসাইনের পরিবারের সাথে জামায়াত আমিরের সাক্ষাত

- ছবি সংগৃহীত

যশোর-৫ আসনের সাবেক এমপি, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি ও সাবেক ধর্ম প্রতিমন্ত্রী মুফতি মুহাম্মাদ ওয়াক্কাসের পরিবার এবং যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনের সাবেক এমপি, যশোর পশ্চিম সাংগঠনিক জেলা শাখা জামায়াতের নায়েবে আমির, বিশিষ্ট আলেমে দ্বীন মুহাদ্দিস আবু সাঈদ মুহাম্মাদ শাহাদাৎ হোসাইনের পরিবারের সাথে সাক্ষাত করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা: শফিকুর রহমান।

আমিরে জামায়াত মুফতি মুহাম্মাদ ওয়াক্কাসের কবর জিয়ারত করেন এবং পরিবারের সদস্যদের খোঁজ-খবর নেন ও তাদের সান্তনা দেন। এ সময় তিনি মুফতি ওয়াক্কাসের প্রতিষ্ঠিত মসজিদ-মাদরাসা ও এতিমখানা পরিদর্শন করেন এবং দ্বীনি শিক্ষায় তার অবদানের কথা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন।

একই দিন তিনি যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনের সাবেক এমপি, বিশিষ্ট আলেমে দ্বীন মুহাদ্দিস আবু সাঈদের কবর জিয়ারত করেন এবং তার পরিবারের সদস্যদের খোঁজ-খবর নেন। মুহাদ্দিস আবু সাঈদ ছিলেন একজন জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব। তিনি চারদলীয় জোট সরকারের আমলে এমপি থাকাকালে অনেক স্কুল-কলেজ, মসজিদ-মাদরাসা, ব্রিজ-কালভার্ট, রাস্তা-ঘাট নির্মাণ করে এলাকায় উন্নয়ন করেছেন।

এ সময় তিনি তার অবদানের কথা স্মরণ করেন এবং তার রুহের মাগফিরাত কামনা করেন।

এ সময় আমিরে জামায়াতের সাথে ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও যশোর-কুষ্টিয়া অঞ্চলের পরিচালক মোবারক হোসাইন, কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি আজিজুর রহমান, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও খুলনা মহানগরী শাখা জামায়াতের আমির মাওলানা আবুল কালাম আজাদ, যশোর শহর সাংগঠনিক জেলা শাখা জামায়াতের আমির অধ্যাপক গোলাম রসূল, যশোর পূর্ব সাংগঠনিক জেলা শাখা জামায়াতের আমির মাস্টার মো: নূরুন্নবী ও বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট গাজী এনামুল হকসহ আরো অনেকে।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
নারী কর্মীকে শ্লীলতাহানির অভিযোগ : যা বললেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল মিয়ানমারের পুরুষদের বিদেশে কাজের আবেদন নিষিদ্ধ করল জান্তা সরকার তানজিদ-সাইফুদ্দীনকে নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ অপহরণ ও মুক্তিপণ আদায়ের অভিযোগে ৭ জন আটক ইসরাইলবিরোধী পোস্টের দায়ে নাগরিকদের আটক করছে সৌদি পোরশায় পুলিশ সুপারের বাড়িতে চুরি প্রকৃতিকে প্রতিনিয়ত ধ্বংস করছে সরকারি দলের লুটেরা-ভূমিদস্যুরা : রিজভী টিএইচই এশিয়া ইউনিভার্সিটি র‌্যাঙ্কিংয়ে দেশে ২য় বাকৃবি সৌদি-ইসরাইল সম্পর্ক স্বাভাবিকীকরণের দ্বারপ্রান্তে : যুক্তরাষ্ট্র হাটহাজারী উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন আবুল বাশার ‘এতে মজা আছে নাকি, সবাই একদল আমরা’

সকল