১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


রমজানের শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের প্রত্যাশা জাপা চেয়ারম্যানের

রমজানের শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের প্রত্যাশা জাপা চেয়ারম্যানের - ফাইল ছবি

পবিত্র মাহের রমজানের শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের প্রত্যাশা করে ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। একইসাথে তিনি বলেছেন, ঈদুল ফিতর উপলক্ষে আমি বিশ্ব মুসলিম উম্মাহর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ববোধ ও সমৃদ্ধি কামনা করছি। ঈদের এই আনন্দঘন মুহূর্ত অম্লান হোক।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেয়া বৃহস্পতিবার এক বাণীতে জাতীয় পার্টি চেয়ারম্যান আরো বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনায় আমরা ত্যাগ ও সংযমের যে শিক্ষা লাভ করেছি তা যেন সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে।

তিনি বলেন, বিশ্বব্যাপী মহামারী করোনাভাইরাসের প্রকোপের মধ্যেই রহমত, বরকত ও নাজাতের মাহে রমজান সমাপ্ত করেছি আমরা। মহান আল্লাহ যেন আমাদের পৃথিবীকে এই ভয়াল মহামারী থেকে হেফাজত করেন।

জাতীয় পার্টি চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি-২ খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত অপর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোলাম মোহাম্মদ কাদের এমপি শুক্রবার সকাল সাড়ে ৭টায়, উত্তরা সেক্টর-৭-এর কেন্দ্রীয় জামে মসজিদে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করবেন। সকাল ১০টা থেকে জাতীয় পার্টি চেয়ারম্যান উত্তরার নিজ বাসভবনে অবস্থান করবেন। পরে স্বাস্থ্যবিধি মেনে স্বল্প সংখ্যক নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন তিনি।


আরো সংবাদ



premium cement