২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বিএনপি জন্মলগ্ন থেকেই ষড়যন্ত্রের রাজনীতি করে: মতিয়া

বিএনপি জন্মলগ্ন থেকেই ষড়যন্ত্রের রাজনীতি করে: মতিয়া - ছবি- নয়া দিগন্ত

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে। আর বিএনপি জন্মলগ্ন থেকেই ষড়যন্ত্রের রাজনীতি করে। এ কারণে করোনাকালে বিএনপির নেতারা মিডিয়ার মাধ্যমে বিবৃতি, বক্তৃতা দিয়ে মানুষকে বিভ্রান্ত করছে। আর আওয়ামী লীগ নেতাকর্মীরা করোনার শুরু থেকেই কর্মহীন, অসহায় গরীব মানুষের পাশে দাঁড়িয়ে মানবতার সেবায় কাজ করে যাচ্ছে।

মঙ্গলবার কদতমলী থানা আওয়ামী লীগ আয়োজিত দুস্থ অসহায় ও গরীব মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রি বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

কদমতলী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: মোবারক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফি ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক মো: মিরাজ হোসেন।

অনুষ্ঠানটি কদমতলী থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খান মুহাম্মদ জাহিদ সঞ্চালনা করেন।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী বলেন, করোনার শুরু থেকেই প্রধানমন্ত্রীর নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা কর্মহীন ও অসহায় মানুষের পাশে ছিলেন। শুধু করোনাই নয়, অতীতেও যেকোনো দুর্যোগে জনগণের পাশে ছিল। বিরোধী দলে থাকা অবস্থাতেও জনগণের পাশে দাঁড়িয়েছে। করোনার শুরু থেকে এ পর্যন্ত আওয়ামী লীগের দলীয় উদ্যোগে সারাদেশে কয়েক কোটি মানুষকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল