১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


তিস্তার চুক্তি ও সীমান্ত হত্যা বন্ধে তৃণমূল ইতিবাচক ভূমিকা রাখবে : তাবিথ আউয়াল

তিস্তার চুক্তি ও সীমান্ত হত্যা বন্ধে তৃণমূল ইতিবাচক ভূমিকা রাখবে : তাবিথ আউয়াল - ছবি : সংগৃহীত

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে জয়ী হওয়ায় তৃণমূল কংগ্রেস এবং মমতা ব্যানার্জিকে অভিনন্দন জানিয়েছেন বিএনপির আন্তর্জাতিক উইংয়ের গুরুত্বপূর্ণ সদস্য তাবিথ আউয়াল।

নিজের ভেরিফাইড ফেসবুক আইডিতে তিস্তার পানি বণ্টন চুক্তি ও সীমান্ত হত্যা বন্ধে তৃণমূলের বিজয় ইতিবাচক ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের বিএনপি দলীয় সাবেক মেয়রপ্রার্থী ও বিএনপির আন্তর্জাতিক উইংয়ের গুরুত্বপূর্ণ সদস্য তাবিথ আউয়াল।

এ সময় তিনি আরো বলেন, করোনাভাইরাস প্রতিরোধে বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের সমন্বিত উদ্যোগ জরুরি। প্রাণঘাতী এই ভাইরাসকে মোকাবিলায় কেবল নিজ স্বার্থ না দেখে দুই বাংলার পারস্পরিক সহযোগিতার মনোভাব প্রত্যাশা করছি।


আরো সংবাদ



premium cement
আশুগঞ্জে ৬৯৮ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ২, মাইক্রোবাস জব্দ মোস্তাফিজকে মিস করে যা বললেন প্লে-অফে উঠতে ব্যর্থ চেন্নাইয়ের অধিনায়ক উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন মৌসুম শেষে সেভিয়া ছাড়ছেন কোচ কিকে সানচেজ ৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতের মাধ্যমে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর...! নুসিরাতে ইসরাইলি হামলায় ২০ জন নিহত চেলসিতেই যাচ্ছেন মেসিনিয়ো! প্রতিকূল ফ্রান্স ছাড়ছেন মেধাবী মুসলিম পেশাজীবীরা রাজধানীতে ব্যাটারিচালিত রিকশাচালকদের বিক্ষোভ, বাসে হামলা সোনাতলায় শ্বশুরবাড়িতে জামাই খুন : স্ত্রীসহ আটক ২ এডব্লিউএস কমিউনিটি ডে বাংলাদেশ উদযাপন

সকল