২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়ার সাথে দলের ৩ শীর্ষ নেতার সাক্ষাৎ

খালেদা জিয়ার সাথে দলের ৩ শীর্ষ নেতার সাক্ষাৎ - ফাইল ছবি

বিএনপি'র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করেছেন দলের স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম। বিএনপি’র একটি বিশ্বস্ত সূত্র নয়া দিগন্তকে এ তথ্য নিশ্চিত করেছেন।

রোববার সন্ধ্যায় বেগম খালেদা জিয়ার বাসভবন ফিরোজার দোতলায় তারা সাক্ষাৎ করেন।

বিএনপির স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উদযাপন এর উদ্বোধনী অনুষ্ঠান সম্পর্কে অবহিত করতে তারা এই সাক্ষাৎ করেন বলে জানা যায়।

এ বিষয়ে জানতে চাইলে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান নয়া দিগন্তকে বলেন, বিএনপি মহাসচিব সহ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটির আহবায়ক ও সদস্য সচিব ম্যাডাম জিয়ার সাথে দেখা করেছেন কিনা সে সম্পর্কে আমি সঠিক বলতে পারিনা।


আরো সংবাদ



premium cement
মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার

সকল