০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


মালয়েশিয়ায় জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী পালন

মালয়েশিয়ায় জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী পালন - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী পালন করেছে দলটির মালয়েশিয়া শাখা বিএনপি ও তার অঙ্গ ও সহযোগী সংগঠন। অনুষ্ঠানের শুরুতে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

বুধবার সন্ধ্যায় কুয়ালালামপুরের অস্থায়ী একটি কার্যালয়ে আয়োজিত দোয়া ও ভার্চুয়াল আলোচনা সভায় সভাপতিত্ব করেন দলটির সভাপতি প্রকৌশলী বাদলুর রহমান খান। সহ-দফতর সম্পাদক হাবিবুর রহমান শিশিরের সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি তালহা মাহমুদ।

এছাড়াও বক্তব্য রাখেন বিএনপি মালয়েশিয়ার সহ-সভাপতি, সহ-সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক মণ্ডলীসহ বিভিন্ন শ্রেণীর নেতারা।

এ সময় আরো বক্তব্য রাখেন যুবদল মালয়েশিয়া শাখার সহ-সভাপতি মঞ্জু খাঁ, যুবনেতা মোহাম্মদ জসিম উদ্দিন, বাদল করার, জাসাস নেতা মাসুম শেখ, স্বেচ্ছাসেবক নেতা হেলাল শিকদার, সোহেল মাহমুদ, জাহাঙ্গীর হাওলাদার, হাবিবুর রহমান চুন্নু, ইমন সাঈদ, কে এ সবুজ, মাসুম আহমদ, বিল্লাল শেখসহ আরো অনেকে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল