২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গোলজার হোসেন ও মিজানুর রহমানের শয্যাপাশে জামায়াত নেতা ড. হেলাল উদ্দিন

গোলজার হোসেন ও মিজানুর রহমানের শয্যাপাশে জামায়াত নেতা ড. হেলাল উদ্দিন - ছবি : সংগৃহীত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি অ্যাডভোকেট ড. হেলাল উদ্দিনসহ হাজারীবাগ দক্ষিণ ও ধানমণ্ডি উত্তর থানা জামায়াতের নেতৃবৃন্দ বুধবার রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন হাজারীবাগ দক্ষিণ থানার রুকন বিশিষ্ট লেদার ইঞ্জিনিয়ার গোলজার হোসেন এবং ধানমণ্ডি উত্তর থানার রুকন নওমুসলিম মিজানুর রহমানকে দেখতে হাসপাতালে ছুটে যান।

এসময় নেতৃবৃন্দ তাদের চিকিৎসাসহ সার্বিক বিষয়ে খোঁজখবর নেন এবং দ্রুত সুস্থতা কামনা করে মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোয়া করেন।

ইঞ্জিনিয়ার গোলজার হোসেন সড়ক দুর্ঘটনার শিকার হয়ে গুরুতর আহত অবস্থায় রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অন্যদিকে ধানমণ্ডি উত্তর থানার রুকন নওমুসলিম মিজানুর রহমান ব্রেইন ক্যান্সারে আক্রান্ত হয়ে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

উভয়ের অসুস্থতাসহ সার্বিক বিষয়ে খোঁজখবর নেন জামায়াত নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য ও ধানমণ্ডি জোন সহকারী শেখ শরিফ উদ্দিন আহমদ, ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শূরা সদস্য ও হাজারীবাগ দক্ষিণ থানার আমীর আব্দুল বারী আকুন্দ, ধানমণ্ডি উত্তর থানার সেক্রেটারি মোস্তাফিজুর রহমান প্রমুখ।

অ্যাডভোকেট ড. হেলাল উদ্দিন তাদের পরিবার-পরিজনের সাথেও সাক্ষাৎ করেন, সার্বিক খোঁজখবর নেন এবং তাদের দ্রুত সুস্থতা কামনা করে মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোয়া করেন। প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল