২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

সীরাতুন্নবী (সা:) উদযাপন উপলক্ষে রাজধানীর কলাবাগানে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

-

সীরাতুন্নবী (সা:) উদযাপন উপলক্ষে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের কলাবাগান থানার উদ্যোগে শুক্রবার সন্ধ্যায় সংগঠনের জনশক্তির নিজ সন্তানদের নিয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা, মহান আল্লাহর প্রশংসায় হামদ, নবী মোহাম্মদের (সা:) নাত, ইসলামী গান, রাসূলের শানে কবিতা ও ক্বেরাত অনুষ্ঠিত হয়।

আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া।

ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শূরা সদস্য ও কলাবাগান থানা আমীর আবু জয়নবের সভাপতিত্বে এবং থানার অফিস সম্পাদক মোস্তাফিজুর রহমান ও সাংস্কৃতিক সম্পাদক জোবায়ের হোসেনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শূরা সদস্য ও থানা সেক্রেটারি মো: জাহেনুর রহমান, থানা কর্মপরিষদ সদস্য আব্দুল কাদের ইমন, মাহবুবুল আলম, মাহবুবুর রশিদ প্রমুখ।

প্রতিযোগিতা অনুষ্ঠানে স্থানীয় পর্যায়ের কর্মী, সমর্থক ও সদস্যসহ বিভিন্ন স্তরের সাধারণ মানুষ অংশগ্রহণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া বলেন, রাসূলের (সা:) আদর্শের প্রকৃত অনুসরণের মাধ্যমেই কেবল মানুষের কল্যাণ নিহিত। ইসলামী সংস্কৃতির মূল ভিত্তি কুরআন ও সুন্নাহ বিধায় তা বাস্তবতা ও মানবিকতার উৎকর্ষতায় উত্তীর্ণ। বিশ্বে একমাত্র সার্বজনীন, বিশুদ্ধ, পরিমার্জিত, পরিশীলিত, রুচি ও মর্যাদাপূর্ণ এবং কল্যাণকর সংস্কৃতি হচ্ছে ইসলামী সংস্কৃতি। ইসলামী সংস্কৃতি মানুষকে ইহজাগতিক সফলতা, শান্তি, মর্যাদা এবং পরজাগতিক মুক্তির পথকে সুগম করে।

অনুষ্ঠানে মনোজ্ঞ ও আকর্ষণীয় প্রতিযোগিতা আয়োজন করার জন্য মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া কলাবাগান থানাকে অভিনন্দন জানান। প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল