২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

জানাজায় পুলিশি বাধায় জামায়াতের নিন্দা

জানাজায় পুলিশি বাধায় জামায়াতের নিন্দা - সংগৃহীত

বিএনপির সাবেক জ্বালানি প্রতিমন্ত্রী একেএম মোশাররফ হোসেনের জানাজায় পুলিশের বাধা দেয়ায় তীব্র নিন্দা জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামী। সোমবার দলের সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার গণমাধ্যমে পাঠানো শোকবার্তায় তিনি এ নিন্দা প্রকাশ করেন।

শোকবার্তায় মিয়া গোলাম পরওয়ার বলেন, ‘বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, সাবেক জ্বালানি প্রতিমন্ত্রী একেএম মোশাররফ হোসেন শনিবার রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ইন্তেকাল করেছেন। তিনি বিসিআইসির চেয়ারম্যান, শিল্প সচিব ও জ্বালানি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীসহ অনেক গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। তিনি একজন প্রবীণ রাজনীতিবিদ। দেশের বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনে তার বিরাট অবদান রয়েছে। ময়মনসিংহ অঞ্চলের উন্নয়ন ও অগ্রগতি এবং জোটবদ্ধ আন্দোলনের ক্ষেত্রে তার অনেক অবদান রয়েছে।

তিনি আরো বলেন, তার ইন্তেকালে জাতি একজন দেশপ্রেমিক রাজনীতিবিদকে হারাল। আমি তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি ও তার রুহের মাগফিরাত কামনা করছি।

সেই সাথে তিনি ময়মনসিংহ সদরের আঞ্জুমানে ঈদগাহ মাঠে ও মুক্তাগাছা পৌরসভায় একেএম মোশাররফ হোসেনের জানাজা আদায়ে পুলিশের বাধা প্রদান করার ঘটনার নিন্দা জানিয়েছেন। তিনি বলেন, একজন মানুষ মারা যাওয়ার পর তার জানাজা নিয়ে এ ধরনের আচরণ কারো জন্য শোভনীয় নয়।


আরো সংবাদ



premium cement