০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


বিশেষ ক্ষমতা আইনের মামলায় জামিন পেলেন সালাহউদ্দিন

বিশেষ ক্ষমতা আইনের মামলায় জামিন পেলেন সালাহউদ্দিন - ছবি : সংগৃহীত

বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা মামলায় ঢাকা-৫ আসনের উপনির্ববিাচনে বিএনপি'র প্রার্থী সালাহউদ্দিন আহমেদকে জামিন দিয়েছেন আদালত। সোমবার সকালে মহানগর দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তাকে শুনানীর পরবর্তি তারিখ পর্যন্ত জামিন প্রদান করেন।

উল্লেখ্য, ২০১৮ সালে নাশকতার অভিযোগে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করে শ্যামপুর থানা পুলিশ। ঢাকা-৫ উপনির্বাচন চলাকালিন এ মামলার চার্জশীটে আসামি করা হয় বিএনপি প্রার্থী সালাহউদ্দীন আহমেদকে।

জামিন লাভের পরে সরকারের দিকে অভিযোগের তীর ছুড়েঁ দিয়ে সালাহউদ্দিন আহমেদ বলেন, আমাকে হয়রানী করতেই সরকার এই মামলায় জড়িয়েছে।

তিনি বলেন, শুধু মিথ্যা মামলা নয়, আমার প্রচারণা বহরেও একাধিকবার হামলা চালানো হয়েছে। একদিকে নির্বাচনী প্রচারনায় হামলা আরেকদিকে আদালতে হাজিরা। আমাদেরকে নির্বাচন থেকে যতই দুরে রাখার চেস্টা করা হোক না কেনো, শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যাবো। তিনি বলেন, এসব হামলা-মামলার মাধ্যমে আমাকে দমানো যাবে না। গণতন্ত্র পুনরুদ্ধারের এই আন্দোলনে শেষ পর্যন্ত মাঠে থাকবো ইনশাআল্লাহ।


আরো সংবাদ



premium cement
যুদ্ধের খবর সংগ্রহের পাশাপাশি বিবিসির গাজা প্রতিনিধির টিকে থাকার লড়াই রাশিয়া রাসায়নিক অস্ত্র ব্যবহারের নিষেধাজ্ঞা অমান্য করেছে : যুক্তরাষ্ট্র চীনা অ্যাপ টিকটক নিষিদ্ধ করার পক্ষে ৫০ ভাগ আমেরিকান রাজবাড়ীতে মালবাহী ট্রেন লাইনচ্যুত, রেল যোগাযোগ বন্ধ রাফায় হামলার ব্যাপারে ইসরাইলকে হুঁশিয়ারি হামাসের স্পেনের ক্যানারি দ্বীপপুঞ্জে নৌকাডুবি, ৫০ শরণার্থীর মৃত্যুর ‌শঙ্কা ফিলিপাইনে খরায় জলাধার শুকিয়ে জেগে উঠেছে ৩০০ বছর আগের নগর ঢাকাসহ বিভিন্ন জেলায় আজ প্রবল কালবৈশাখী ও শিলাবৃষ্টি হতে পারে সাবমেরিন বিধ্বংসী স্মার্ট ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা ভারতের মোস্তাফিজের মেইডেন দিয়ে আলোচনা ইসরাইলের সাথে সম্পর্ক ছিন্ন কলম্বিয়ার

সকল