২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্তদের পাশে জামায়াত

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্তদের পাশে জামায়াত - সংগৃহীত

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় তিন পরিবারের সাতজন নিহত ও বেশ কয়েকজন আহত হওয়ার ঘটনায় তাদের পাশে দাঁড়িয়েছে জামায়াত। রোববার দলের জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার নিহতদের স্বজনদের আর্থিক সহযোগিতা প্রদান করেন।

এসময় তিনি নিহতদের কবর জিয়ারত করেন। স্বজনদের সর্বশেষ অবস্থার খোঁজ-খবর নেন এবং নিহত ব্যক্তিবর্গের পরিবারের অভিভাবকদের কাছে আর্থিক সহযোগিতা তুলে দেন। সেক্রেটারি জেনারেল নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে তাদেরকে শহীদ হিসেবে কবুল করার জন্য ও তাদের পরিবার-পরিজনদের ধৈর্যধারণ এবং এই শোক কাটিয়ে উঠার তাওফিক কামনা করে পরিবারের সদস্য এবং উপস্থিত লোকদের নিয়ে মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে দোয়া করেন।

এসময় সেক্রেটারি জেনারেলের সাথে কেন্দ্রীয় নেতৃবৃন্দ ছাড়াও ময়মনসিংহ জেলা শাখা জামায়াতে ইসলামীর আমীর আব্দুল করিম, কিশোরগঞ্জ জেলা শাখা জামায়াতে ইসলামীর আমীর অধ্যাপক মো. রমজান আলী, ময়মনসিংহ জেলা শাখার সহকারী সেক্রেটারি এডভোকেট মাহবুবুর রশিদ ফরাজী, ভালুকা উপজেলা শাখার আমীর ছাইফুল্লাহ পাঠান ফজলু, গফরগাঁও উপজেলা শাখার আমীর জনাব এমদাদুল হক, পাগলা উপজেলা শাখার আমীর ইসমাঈল হোসেনসহ জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের স্থানীয় নেতা-কর্মী এবং নিহতদের আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৮ আগস্ট ভালুকা, গফরগাঁও এবং পাগলা উপজেলার তিন পরিবারের সাত জন ব্যক্তি ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন। প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement