২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

জামায়াতের ইউনিয়ন শাখার সভাপতির ইন্তেকালে দলটির শোক

জামায়াতের ইউনিয়ন শাখার সভাপতির ইন্তেকালে দলটির শোক -

বাংলাদেশ জামায়াতে ইসলামী নরসিংদী জেলার মনোহরদী উপজেলার চালাকচর ইউনিয়ন শাখার সভাপতি জনাব মো: শহিদুল্লাহ মিয়া ৬৩ বছর বয়সে ৯ জুলাই দিবাগত রাত ৩টায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘ দিন যাবত কিডনি রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, ২ পুত্র ও ২ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। শুক্রবার সকাল ১১টায় নিজ বাড়িতে জানাযা নামাজ শেষে তাকে সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে। জানাযার নামাজে ইমামতি করেন তার বড় ভাই মাওলানা জয়নাল আবেদীন।

জনাব মো: শহিদুল্লাহ মিয়ার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে নরসিংদী জেলা শাখা জামায়াতে ইসলামীর আমির মাওলানা মুছলেহুদ্দীন ও সেক্রেটারি জনাব আমজাদ হোসাইন শুক্রবার শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তারা বলেন, জনাব মো: শহিদুল্লাহ মিয়ার ইন্তেকালে আমরা ইসলামি আন্দোলনের একজন নিবেদিত প্রাণ ব্যক্তিকে হারালাম। তিনি ইসলামি আন্দোলনের প্রচার প্রসারে অনেক অবদান রেখে গেছেন। আল্লাহ তায়ালা তার জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতে উচ্চ মাকাম দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।


আরো সংবাদ



premium cement
দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন

সকল