২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

করোনায় আক্রান্ত রনোকে দেখতে গিয়ে আপ্লুত ডা. জাফরুল্লাহ চৌধুরী

- নয়া দিগন্ত

বিপ্লবী মার্কসবাদী নেতা হায়দার আকবর রনোকে দেখতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়েছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। বৃহস্পতিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা আক্রান্ত অসুস্থ বিপ্লবী মার্কসবাদী নেতা ও সিপিপি প্রেসিডিয়াম সদস্য হায়দার আকবর খান রনোকে হাসপাতালের নতুন বিল্ডিংয়ের আইসিও কার্ডিওলজি কেবিনে দেখতে যান তিনি।

এসময় জাফরুল্লাহ চৌধুরী ৩০ মিনিট তার শয্যা পাশে দাঁড়িয়ে তার চিকিৎসার খোঁজখবর নেন এবং তার বন্ধু রনোর হাত ধরে নীরবে বাকরুদ্ধ অবস্থায় দীর্ঘ সময় দাড়িয়ে ছিলেন।

ডা. জাফরুল্লাহ চৌধুরী রনোকে বলেন,‘তোমার উন্নত চিকিৎসার জন্যে আমি যেকোন আর্থিক সহযোগিতা করতে প্রস্তুত’।

হায়দার আকবর খান রনোর দ্রুত সুস্থতা কামনা করে ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন,‘তুমি বাংলাদেশের জীবিত শেষ বিপ্লবী মার্কসবাদী নেতা। দেশের ক্রান্তিকালে আমাদের জনগণের মুক্তির আন্দোলনে জন্য তোমাকে বেঁচে থাকতে হবে।’

এসময় উপস্থিত চিকিৎসকদের কাছে তিনি হায়দার আকবর খান রনোর স্বাস্থ্য ও চিকিৎসার সর্বশেষ খবর নেন।

এসময় ডা. জাফরুল্লাহ চৌধুরীর সাথে ছিলেন জাতীয় ঐক্যফ্রন্টের দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু, গণস্বাস্থ্য হাসপাতালের আইসিইউ প্রধান অধ্যাপক ডা. নজীব মোহাম্মদ, রেডিওলজী প্রধান অধ্যাপক ডা. মতিন খান, অধ্যাপক ডা. শওকত আরমান এবং ডিএমসির নতুন বিল্ডিং ৩য় তলার আইসিও কার্ডিওলজি বিভাগের অধ্যাপক এবং চিকিৎসকরা।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল