১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


স্ত্রীর লাশও দেখতে পারলেন না সাবেক কাউন্সিলর হাবিবুর রহমান মিজান

হাবিবুর রহমান মিজান - ছবি : সংগৃহীত

স্ত্রীর লাশও দেখতে পারলেন না আওয়ামী লীগ নেতা ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩২ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হাবিবুর রহমান মিজান। করোনা আক্রান্ত হয়ে তার স্ত্রী মনি রহমান বুধবার রাতে ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মনি রহমান ১২ দিন ইউনাইটেড হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন ছিলেন। আগে থেকেই তিনি কিডনী রোগে ভুগছিলেন। তিনি তিন ছেলের জননী ছিলেন। বৃহস্পতিবার জানাযা শেষে রায়েরবাজার কবলস্থানে তাকে দাফন করা হয়।

হাবিবুর রহমান মিজানকে গতবছর ১১ অক্টোবর গ্রেপ্তার করে র‍্যাব। তার বিরুদ্ধে মানি লন্ডারিং এবং জ্ঞাত আয় বহির্ভূতভাবে সম্পদ অর্জনের অভিযোগে পৃথক দুটি মামলা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তার জামিনের জন্য কয়েকদফা আবেদন করা হলেও তা মঞ্জুর হয়নি। স্ত্রীর অসুস্থতার সময়ও জামিনের জন্য আবেদন করা হয়েছিলো বলে তার পারিবারিক সূত্র জানায়। তিনি কাশিমপুর কারাগারে বন্দি আছেন। নির্বাচিত হয়ে দীর্ঘদিন তিনি মোহাম্মদপুর এলাকায় কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করেন।


আরো সংবাদ



premium cement
ইরানের প্রেসিডেন্টকে বহনকারী বিমান দুর্ঘটনার শিকার ইতিবাচক অবস্থায় নেই অর্থনীতির সূচক কুমিল্লায় ব্যবসায়ী হত্যায় মৃত্যুদণ্ড ৭, কারাদণ্ড ৭ সাময়িক বিনোদন চূড়ান্ত সফলতার পথে অন্তরায় : শিবির সভাপতি ঝিনাইদহের এমপি আজিমের ভারতে নিখোঁজের ব্যাপারে যা জানা গেছে রাজশাহীতে মোটরসাইকেলের কাগজ দেখতে চাওয়ায় ২ পুলিশকে মারধর জিম সেশনে ঘাম ঝরালো বাংলাদেশ দল আশুলিয়ায় নিবন্ধন না থাকায় ২টি হাসপাতাল সিলগালা সরকারের ইচ্ছের অভাবে উচ্চ শিক্ষার মাধ্যম হিসেবে স্বদেশী ভাষা চালু হয়নি এমপির প্রভাব ও নিরাপত্তার স্বার্থে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী উপজেলা চেয়ারম্যানদের আয় বেড়েছে প্রায় ৫৫০ শতাংশ : টিআইবি

সকল