২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


প্রবীণ নেতার ইন্তেকাল জামায়াতে ইসলামী আমীরের শোক

-

বাংলাদেশ জামায়াতে ইসলামীর নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলা শাখার সাবেক আমীর জনাব মোঃ আবদুল আউয়াল (৬৬) শনিবার সকাল সাড়ে ৬টায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন। তার স্ত্রী ও চার ছেলে রয়েছে। গতকাল বাদ যোহর আড়াইহাজার ইমদাদুল উলুম আলিম মাদ্রাসা মাঠে জানাযা শেষে তাকে আড়াইহাজার পৌরসভা কবরস্থানে দাফন করা হয়েছে।

এই প্রবীণ নেতার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান রোববার শোক প্রকাশ করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, জনাব মোঃ আবদুল আউয়াল ইসলামী আন্দোলনের একজন নিবেদিত প্রাণ ব্যক্তি ছিলেন। আমি তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করছি। মহান আল্লাহ রাব্বুল আলামীনের নিকট দোয়া করি, তিনি যেন তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করেন।

শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।


আরো সংবাদ



premium cement
প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে জাতিসঙ্ঘ মহাসচিবের শোক বিবিএসের ঘোষণা : চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৫ দশমিক ৮২ শতাংশ ইরানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের পরিবর্তনের নজর রাখবে পাশ্চাত্যের দেশগুলো ঢাকা-তাসখন্দ সরাসরি ফ্লাইট পরিচালনার উপর গুরুত্বারোপ রাষ্ট্রদূত ড. মনিরুলের নারীর জীবনমান উন্নয়নে পাশে থাকার অঙ্গীকার জাতিসঙ্ঘের আবাসিক প্রতিনিধির রাইসির স্মরণে জাতিসঙ্ঘে এক মিনিট নীরবতা পালন ইরানের নতুন পররাষ্ট্রমন্ত্রী আলী বাগেরি কানি বড় ভাই বিপিএলে, ছোট ভাই বিসিএলে নকল ডায়াবেটিস স্ট্রিপ ধ্বংস করতে ফার্মা সল্যুশনসকে হাইকোর্টের নির্দেশ চাটমোহর পৌর ছাত্রলীগ সভাপতি পায়েল বহিষ্কার দ্বিতীয় ধাপে ১৫৬ উপজেলায় ভোটগ্রহণ মঙ্গলবার

সকল