০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


মহিলা জামায়াত নেত্রী আমেনা খাতুনের ইন্তেকালে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের শোক

-

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের মহিলা মজলিশে শুরা ও কর্মপরিষদ সদস্যা আমেনা খাতুনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।

এক যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমা আমেনা খাতুনের দেশে ইসলামী আন্দোলনে বিশেষ অবদান ও মহিলা অঙ্গনে অগ্রণী ভূমিকার কথা স্মরণ করে এ শোক প্রকাশ করেন।

শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেনো তার নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করেন এবং তার পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।

মরহুমা আমেনা খাতুন শনিবার ভোর ৫টায় সৌদি আরবের রাজধানী রিয়াদের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)। এসময় তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্বামী, ২ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মৃতের স্বামী ডা. আনোয়ারুল ইসলাম সৌদিআরবের একটি হাসপাতালে চিকিৎসক হিসেবে কর্মরত আছেন। আমেনা খাতুন রাজধানী ঢাকার রামপুরাস্থ নিজস্ব বাসভবন থেকে এবছরের ফেব্রুয়ারি মাসে স্বামীর কর্মস্থল সৌদিআরব ভ্রমণে যান এবং করোনা প্রাদুর্ভাবের কারণে লকডাউনে পড়ে সেখানে অবস্থান করেন।

তিনি ইন্তেকালের পুর্ব পর্যন্ত জামায়াতে ইসলামীর ঢাকা মহানগরী দক্ষিণের মহিলা বিভাগীয় কর্মপরিষদ সদস্যা ও খিলগাঁও জোনের জোনাল ইনচার্জের দায়িত্ব পালন করছিলেন। জানাজার নামাজ শেষে তাকে সৌদিআরবের রাজধানী রিয়াদের কবরস্থানে দাফন করা হবে।


আরো সংবাদ



premium cement