২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ঢাকা উত্তর সিটির সব ওয়ার্ডে খাদ্যসামগ্রী বিতরণ করলেন তাবিথ আউয়াল

ঢাকা উত্তর সিটির সব ওয়ার্ডে খাদ্যসামগ্রী বিতরণ করলেন তাবিথ আউয়াল - ছবি : নয়া দিগন্ত

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৫৪টি ওয়ার্ডে কর্মহীন শ্রমিক, গরীব ও দুস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি শেষ করলেন বিএনপি নেতা তাবিথ আউয়াল। করোনাভাইরাস মহামারিতে দেশের মানুষ আক্রান্ত হওয়ার পর থেকেই তিনি এ কার্যক্রম হাতে নেন।
বৃহস্পতি ও শুক্রবার উত্তর সিটির অন্তত ১৫ ওয়ার্ডে খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

বিগত নির্বাচনে ঢাকা উত্তর সিটিতে বিএনপি মনোনীত প্রার্থী ছিলেন তাবিথ আউয়াল।

তাবিথ আউয়ালের তত্ত্বাবধানে গত দুই দিনে ঢাকা উত্তরের ৯ নম্বর ওয়ার্ডে সাইদুল ইসলাম, ১০ নম্বর ওয়ার্ডে মাসুদ খান, ১২ নম্বর ওয়ার্ডে শহিদুর রহমান এনা, ২২ নম্বর ওয়ার্ডে ফয়েজ আহমেদ ফরু, ২৩ নম্বর ওয়ার্ডে নিলুফা ইয়াসমিন নিলু, ২৮ নং ওয়ার্ডে আফতার উদ্দিন জসিম, ৩০ নম্বর ওয়ার্ডে আতিকুল ইসলাম মতিন ও ওয়ার্ড বি এনপির সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন জীবন, ৩১, ৩৩ ও ৩৪ নম্বর ওয়ার্ডে সাজেদুল হক রনি, অ্যাড. রুনা লায়লা, ৩৫ নম্বর ওয়ার্ডে সৈয়দ হাসান মামুন, ৩৬ নম্বর ওয়ার্ডে হেলেন আক্তার ও মামুনুর রশিদ, ৩৭ নম্বর ওয়ার্ডে সালেহা একরাম, ৩৮ নং ওয়ার্ডে আয়েশা আক্তার মিলি, ৩৯ নম্বর ওয়ার্ডে আবদুল আজিজ, ৪৭ নম্বর ওয়ার্ডে ঢাকা মহানগর উত্তর যুবদল সভাপতি এস এম জাহাঙ্গীর ও ঢাকা মহানগর উত্তর বি এন পির সহ-সাধারন সম্পাদক হেলাল তালুকদার খাবার ও নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল