০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


দুস্থদের মাঝে স্বেচ্ছাসেবক দলের খাদ্য-সামগ্রী বিতরণ

- ছবি : নয়া দিগন্ত

বিশ্বজুড়ে মহামারি করোনাভাইরাসের ভয়াবহ সংক্রমণে গোটা বিশ্বের মানুষ স্থবির হয়ে পড়েছে। বাংলাদেশে এই ভাইরাসের সংক্রমণ কমাতে চলছে ১০ দিনের সাধারণ ছুটি। এতে বিপাকে পড়েছে খেটে খাওয়া দিনমজুররা। রাজধানীর এসব অসহায়, দুস্থ, ও খেটে খাওয়া দিনমজুরদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল।

সোমবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দুই শতাধিক মানুষের মাঝে খাদ্যসামগ্রী তুলে দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু ও সাধারণ সম্পাদক আবদুল কাদির ভূইয়া জুয়েল।

বিতরণ করা খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল, মাস্ক, ও হ্যান্ড স্যানিটাইজার। স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও সাধারণ সম্পাদক এ দলের কেন্দ্রীয়, মহানগর, বিভাগীয় ও জেলা-উপজেলার নেতাদেরকেও সারাদেশের অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সাদরেজ জামান, মহানগর দক্ষিণের সভাপতি এসএম জিলানী, উত্তরের যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুর রহমান মুসাব্বির, সাবেক কেন্দ্রীয় নেতা শাহাবুদ্দীন ফারুক, জসিম উদ্দিন, জেড আই কামাল, ডা. জাহেদুল কবির, আনোয়ার হোসেন, মোর্শেদ আলম, সাহাবুদ্দীন সাবু, সাইদুজ্জামান লাল্টু প্রমুখ।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল