১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


সড়ক দুর্ঘটনা রোধে সরকার কখনোই কার্যকর ব্যবস্থা নেয়নি : ড. কামাল

-

বিশিষ্ট আইনজীবী ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, সড়ক দুর্ঘটনা রোধে সরকার কোনোদিন যথাযথ ব্যবস্থা নেয়নি। এ জন্য এটা বাড়তে বাড়তে ভয়াবহ আকার ধারণ করেছে। তিনি সড়ক দুর্ঘটনা নিয়ে সংসদে বিস্তারিত আলোচনার আহ্বান জানান।

তিনি আজ শনিবার বিকালে জাতীয় প্রেসক্লাবে ‘পরিবহন খাতে নৈরাজ্য বন্ধ - নিরাপদ সড়কের দাবিতে’ এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন। দলের পক্ষ থেকে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

ড. কামাল আরো বলেন, সুশাসনের অভাবে আইনশৃঙ্খলা বাহিনী সড়ক দুর্ঘটনা রোধে কার্যকর ব্যবস্থা নিতে পারছে না। আর এ জন্য আইন অমান্য করা দেশে মহামারি আকার ধারণ করেছে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, মোস্তফা মহসিন মন্টু, মফিজুল ইসলাম খান কামাল, সুব্রত চৌধুরী, মোস্তাক আহমেদ, জগলুল হায়দার প্রমুখ।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল