১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ইনু

হাসানুল হক ইনু - ছবি: সংগৃহীত

সদ্য সাবেক তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বুকে ব্যথা নিয়ে গতকাল সোমবার রাজধানীর শাহবাগের ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে (বারডেম) ভর্তি হন। প্রথমে তাকে কয়েক ঘণ্টা আইসিইউতে রাখার পরে কেবিনে স্থানান্তর করা হয় বলে জানা যায়।

চিকিৎসা শেষে অবস্থার উন্নতি হওয়ায় রাত ৯টার দিকে তিনি হাসপাতাল থেকে বাসায় ফিরে যান।

হাসপাতালের ইনফরমেশন বিভাগ থেকে জানানো হয়, বুকে ব্যথা অনুভব করায় হাসানুল হক ইনু সোমবার বেলা ১১টার দিকে ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে আসেন। তাকে অধ্যাপক মোহাম্মদ লিয়াকত আলীর অধীনে হাসপাতালের ৫০৪ নম্বর কেবিনে ভর্তি করা হয়।

অবস্থার উন্নতি হওয়ায় রাত সোয়া ৮টায় তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। ইনুর ব্যক্তিগত সহকারী জানান, স্যার ভালো আছেন, বাসায় এসেছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-২ আসন থেকে মহাজোটের প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন হাসানুল হক ইনু। তিনি দশম জাতীয় সংসদে তথ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন। তবে গতকাল শপথ নেওয়া নতুন মন্ত্রিসভায় স্থান হয়নি তার। এমনকি তিনি শপথ অনুষ্ঠানেও যাননি। বিকেলে শপথ অনুষ্ঠান হয়।

শপথ অনুষ্ঠানে তার অনুপস্থিতি গণমাধ্যমের দৃষ্টি এড়ায়নি। এদিকে শরিকদের মন্ত্রিসভায় ঠাঁই না দেয়ায় ব্যাখ্যা চাওয়া হবে বলে জানিয়েছেন রাশেদ খান মেনন।

 


আরো সংবাদ



premium cement
রাহুল গান্ধীর সম্পত্তি ২০ কোটি, সস্ত্রীক অমিত শাহর ৬৫ কোটি ডেঙ্গু রোগীর বাড়িসহ আশপাশে সচেতনতা জোরদারের তাগিদ মেয়র আতিকুলের নিউক্যাসলকে হারিয়ে ইউরোপের আশা টিকিয়ে রাখলো ইউনাইটেড জীবননগরে কাঠপট্টিতে আগুনের ঘটনায় গ্রেফতার ২ ফারাক্কা বাঁধের প্রতিবাদ এসেছিল পশ্চিমবঙ্গ থেকেও! ডোনাল্ড লু’র বক্তব্যের পর মির্জা ফখরুলের কথার মূল্য নেই : কাদের বাগাতিপাড়া সাবেক স্ত্রীর করা মামলায় স্বামী গ্রেফতার প্রিমিয়ার লিগে ‘ভিএআর’ বাদ দেয়ার প্রস্তাব ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়েতে মাইক্রোবাসে আগুন বরগুনায় চাঁদা না দিলে বিধবা নারীকে হত্যার হুমকি চীন-রাশিয়া সম্পর্ক সুবিধাবাদী ও কারো বিরুদ্ধে নয় : পুতিন

সকল