১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


তালায় ভুয়া পুলিশ গ্রেফতার

-

সাতক্ষীরার তালা উপজেলায় ভুয়া পুলিশ পরিচয় দানকারী মাতলুব হোসেন লিওন (২৬) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত লিওন উপজেলার আটারই গ্রামের জামাল শেখের পুত্র। সোমবার তাকে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। রোববার বিকালে তালা থানা পুলিশ নিজ বাড়ি থেকে তাকে আটক করে। এ সময় তার ব্যবহৃত কম্পিউটার জব্দ করা হয়েছে।

পুলিশ জানায়, লিয়ন দীর্ঘদিন ধরে পুলিশের পরিচয় দিয়ে বিভিন্ন জায়গা থেকে চাঁদাবাজি করে আসছিল। তার নামে রয়েছে একাধিক ফেসবুক এ্যাকাউন্ট। ফেসবুক এ্যাকাউন্টে সে পরিচয় দিয়েছে পুলিশ সদস্য আবার অন্য একটিতে পরিচয় দিয়েছে আনসার ব্যাটালিয়ান সদস্য। আটককৃত লিয়ন দীর্ঘদিন ধরে পুলিশের পরিচয় ব্যবহার করে সাধারন মানুষকে ভয়ভীতি দেখিয়ে মোটা অংকের টাকা আদায় করে আসছিল।

তালা থানার অফিসার ইনটার্জ (ওসি) মেহেদী রাসেল গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার তাকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ আশ্রয়প্রার্থীদের তৃতীয় দেশে পাঠাতে চায় ইউরোপীয় ইউনিয়ন শি এবং পুতিন চীন-রাশিয়ার কৌশলগত সম্পর্ক গভীর করার অঙ্গীকার করলেন চাঁপাইনবাবগঞ্জে আম কুড়াতে গিয়ে বজ্রপাতে শিশুর মৃত্যু চবির ঝর্ণায় ডুবে স্কুলছাত্রের মৃত্যু বেনাপোল বন্দরে টানা ৫ দিন আমদানি-রফতানি বন্ধ মালয়েশিয়ায় বাংলাদেশী শ্রমিকের ২ লাখ টাকায় বিক্রি হওয়ার অভিজ্ঞতা কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে নিহত ৫ গাইবান্ধা শহরে চুরি পট্টিতে আগুনে ১৫টি দোকান পুড়ে ছাই আরব লিগের প্রতি হামাসের আহ্বান গাজায় যুদ্ধবিরতির আদেশ দিতে জাতিসঙ্ঘ শীর্ষ আদালতের প্রতি দ. আফ্রিকার আহ্বান

সকল