২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরাম’র সভাপতি বাদশা সম্পাদক আছাব

টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরাম’র সভাপতি বাদশা সম্পাদক আছাব - ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরাম, ঢাকা’র নতুন কমিটি গঠিত হয়েছে। বিদায়ী কমিটির সভাপতি খান মোহাম্মদ সালেকের সভাপতিত্বে আজ সোমবার জাতীয় প্রেসক্লাবের মাওলানা আকরাম খাঁ হলে টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে দুই বছর মেয়াদের জন্য সাখাওয়াত হোসেন বাদশাকে (আমার বার্তা) সভাপতি ও খন্দকার আছাব মাহমুদকে (বিটিভি) সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়। নতুন এই কমিটি ঘোষণা করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি রফিকুল ইসলাম রতন।

কমিটির অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন- সিনিয়র সহ-সভাপতি কবি জাহাঙ্গীর ফিরোজ (সিনিয়র সাংবাদিক), সহ-সভাপতি শেখ এনামুল হক (ডেইলি স্টার), যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান খান (নিউ নেশন) ও শাহনাজ পারভিন এলিস (খবরের কাগজ), কোষাধ্যক্ষ ডি এম আমিরুল ইসলাম অমর (আলোকিত বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক তৌফিক অপু (ডেইলী ঢাকা প্রেস), প্রচার সম্পাদক ওয়ালিদ খান (ডেইলী অবজারভার), দফতর সম্পাদক হাফিজুর রহমান (আমার বার্তা), নারী বিষয়ক সম্পাদক নাজনীন লাকী। কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন ১১ জন। তারা হলেন- ড. হারুনুর রশিদ (জাগো নিউজ), একাব্বর হোসেন (কালের কন্ঠ), আনিসুর রহমান খান (ইউএনবি), রেজাউল করিম (ফিন্যান্সিয়াল এক্সপ্রেস), তারেক সালমান (আজকালের খবর), আশরাফ সরকার (একুশের বাণী), আতিকুর রহমান (ভোরের কাগজ), ফেরদৌস সালাম (প্রত্যয়), নূরুল হুদা (সংগ্রাম), মোশরিফা খান লাকি (আইএনবি) ও আবু মো: মাছানী। পদাধিকার বলে সদ্য বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক কার্যনির্বাহী সদস্য বলে গণ্য হবেন।

এছাড়া সভায় ফোরামের সাবেক সভাপতি এবং সাধারণ সম্পাদকদের সমন্বয়ে একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। উপদেষ্টা পরিষদে রয়েছেন- রফিকুল ইসলাম রতন, গাফফার মাহমুদ, মো: আশরাফ আলী, বীর মুক্তিযোদ্ধা তালুকদার হারুন, জীবন ইসলাম, জামাল উদ্দিন জামাল ও ফিরোজ মান্না। এই উপদেষ্টা পরিষদের সদস্যরা নির্বাহী কমিটির সাথে যৌথভাবে দায়িত্ব পালন করবেন।


আরো সংবাদ



premium cement