১৬ জুন ২০২৪
`

ময়মনসিংহে কাদিয়ানী সেন্টার উদ্বোধন করায় তীব্র নিন্দা জানিয়েছে তাহাফফুযে খতমে নবুওয়ত

- ফাইল ছবি

ময়মনসিংহে তথাকথিত আহমদিয়া জামাতের পরিচালনায় কাদিয়ানী সেন্টার উদ্বোধন করায় গভীর উৎকণ্ঠা ও উদ্বেগ প্রকাশ করে দ্রুত সেটা বন্ধের দাবি জানিয়েছেন আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশের সভাপতি ও দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা মুহাম্মাদ ইয়াহইয়া।

আজ রোববার (৩০ এপ্রিল) সন্ধ্যায় মহাসচিব মাওলানা মুহিউদ্দীন রাব্বানীর নেতৃত্বে প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাতকালে তিনি এসব কথা বলেন।

আল্লামা মুহাম্মাদ ইয়াহইয়া বলেন, আমরা গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করছি, এ দেশে কাদিয়ানীদের অপতৎপরতা দিন দিন বেড়েই চলছে। এরই ধারাবাহিকতায় চলতি সপ্তাহে তারা আলেম-উলামার পূণ্যভূমি মোমেনশাহীতে একটি সেন্টার প্রতিষ্ঠা করেছে, যা দেশের ধর্মপ্রাণ মুসলমানদের হৃদয়ে রক্তক্ষরণ করেছে।

আমাদের পরিষ্কার বক্তব্য হলো, কুরআনের শতাধিক আয়াত ও আড়াই শতাধিক হাদিসের মাধ্যমে এ কথা প্রমাণিত যে কাদিয়ানীরা মুসলমান নয়। তারা কাফের। কাদিয়ানীদেরকে যারা অমুসলিম মনে করবে না, তারাও কাফের। কাদিয়ানিরা অমুসলিম হওয়া সত্ত্বেও নিজেদের মুসলমান দাবি করে সরলমনা ধর্মপ্রাণ মুসলমানদের বিভ্রান্ত করে ঈমানহারা করছে।

তিনি সরকারের প্রতি জোর দাবি জানিয়ে বলেন, কাদিয়ানি সম্প্রদায়কে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করে তাদের সব ধরনের বইপুস্তক, লিটারেচার, লিফলেট, পাক্ষিক, মাসিক পত্র-পত্রিকার মুদ্রণ, প্রচার, সংরক্ষণ, বিতরণ ও সভা-সমাবেশ, উপাসনালয়, গবেষণা সেন্টার সম্পূর্ণরূপে বন্ধ করতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন সহকারী মহাসচিব মাওলানা কামালুদ্দিন, কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা রাশেদ বিন নুর, সহ-দফতর সম্পাদক মুফতী ইউনুস কাসেমী।


আরো সংবাদ



premium cement