২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পিটিআইয়ের প্রেসিডেন্ট পারভেজ এলাহি গ্রেফতার

-

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের রাজনৈতিক দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) প্রেসিডেন্ট পারভেজ এলাহিকে গ্রেফতার করেছে দেশটির দুর্নীতিবিরোধী সংস্থা। বৃহস্পতিবার লাহোরে তার বাড়ির বাইরে থেকে তাকে গ্রেফতার করা হয়। টেলিভিশনের ফুটেজে দেখা যায়, গ্রেফতারের সময় তাকে জোর করে নিয়ে যাওয়া হচ্ছে। এর আগে বেশ কয়েকবার তার বাড়িতে অভিযান চালিয়ে ব্যর্থ হয় পুলিশ।
পাঞ্জাবের তত্ত্বাবধায়ক সরকারের তথ্যমন্ত্রী আমির মির জিয়ো নিউজকে বলেন, সাবেক প্রাদেশিক প্রধান নির্বাহীকে পুলিশের সহায়তায় দুর্নীতিবিরোধী সংস্থা গ্রেফতার করে। জননিরাপত্তা আইনে তাকে গ্রেফতার করা হয়নি। একটি দুর্নীতি মামলায় তার জামিন খারিজ হয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করা হয়েছে। অনেক দিন ধরেই তাকে খোঁজা হচ্ছিল। আজ পালিয়ে যাওয়ার সময় তাকে ধরা হয়।

তিনি আরো বলেন, কর্তৃপক্ষের কয়েকজন তার গাড়ির গতি রোধ করে তল্লাশি করতে চেয়েছিলেন। কিন্তু গাড়িতে থাকা লোকজন এতে অস্বীকৃতি জানিয়ে চলে যাওয়ার চেষ্টা করছিলেন। পুলিশ এ সময় চালকের আসনের দিকে কাচটি ভাঙার চেষ্টা করে। তখন এলাহি গাড়ি থেকে বের হয়ে আসেন। এলাহির মুখপাত্র ইকবাল চৌধুরী অভিযোগ করেন, এলাহিকে গ্রেফতারের সময় তার সাথে থাকা নারীদের সাথে দুর্ব্যবহার করে কর্তৃপক্ষ।

 


আরো সংবাদ



premium cement
৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের

সকল