২১ মে ২০২৪, ০৭ জৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫
`


হাতকড়া পরানো হবে না বলে জানিয়েছেন আইনজীবী

মঙ্গলবার আদালতে আত্মসমর্পণ করবেন ট্রাম্প

-

মার্কিন পর্ন ছবির সাবেক অভিনেত্রী স্টর্মি ড্যানিয়েলসের সম্পর্কের কথা গোপন রাখতে ওই অভিনেত্রীকে গোপনে ঘুষ দেয়ার অভিযোগে যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে আদালতে যে মামলা চলছে, তাতে আত্মসমর্পণের সিদ্ধান্ত নিয়েছেন ট্রাম্প। আগামী মঙ্গলবার যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক অঙ্গরাজ্যের লোয়ার ম্যানহাটন এলাকার অপরাধ আদালতে মামলার শুনানি হবে। ওই দিনই আত্মসমর্পণ করবেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট।
ট্রাম্পের আইনজীবী জো ট্যাকোপিনা শুক্রবার টেলিভিশনে দেয়া সক্ষাৎকারে নিশ্চিত করেছেন এ তথ্য। ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ, ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের সময় সাবেক পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসকে তার পক্ষ থেকে মোটা অঙ্কের ঘুষ দেয়া হয়েছিল। স্টর্মি ড্যানিয়েলসের দাবি, ২০০৬ সালের গ্রীষ্মে ট্রাম্পের সাথে তার যৌন সম্পর্ক গড়ে উঠেছিল। ট্রাম্পের আইনজীবী আরো বলেছেন, গ্রেফতার করা হলে অন্য আসামির মতো তার মক্কেলকে হাতকড়া পরানো হবে না।
ওই বছর নভেম্বরের দিকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের প্রচার-প্রচারণা শুরু হয়। তার আগেই ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেন তাকে ট্রাম্পের সাথে সম্পর্কের ব্যাপারে ‘মুখবন্ধ রাখতে’ এক লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন। ২০১৬ সালের নির্বাচনের আগে এ নিয়ে মুখ না খুলতে তাকে মোটা অঙ্কের ঘুষ দেয়া হয়েছিল। ট্রাম্পের সাবেক আইনজীবী মাইকেল কোহেন তাকে এক লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন।


আরো সংবাদ



premium cement