১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


মালয়েশিয়ার সাবেক উপপ্রধানমন্ত্রীর বিরুদ্ধে ৪৫টি দুর্নীতির অভিযোগ

-

মালয়েশিয়ার সাবেক উপপ্রধানমন্ত্রী আহমদ জাহিদ হামিদির বিরুদ্ধে ৪৫টি দুর্নীতির অভিযোগ গঠন করা হয়েছে। গতকাল শুক্রবার কুয়ালালামপুরে তাকে আদালতে হাজির করা হয়।
চলতি বছর মে মাসে মালয়েশিয়ার সরকার পরিবর্তন হওয়ার পর সাবেক সরকারের বেশ কিছু সিনিয়র রাজনীতিবিদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আনা হয়। গ্রেফতার হন সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজ্জাকও। এবার সেই তালিকায় যুক্ত হলেন উপপ্রধানমন্ত্রী আহমাদ জাহিদ হামাদি।
বর্তমানে দেশটির বিরোধী দল ইউনাইটেড মালায় ন্যাশনাল অর্গানাইজেশনের প্রধান জাহিদ। শুক্রবার আদালতে তার বিরুদ্ধে মতার অপব্যবহার, মানি লন্ডারিংসহ বেশ কিছু অভিযোগ আনা হয়। এর মধ্যে কিছু অভিযোগ ছিল যেখানে বলা হয়, তার পরিবারের নামে তৈরি দাতব্য সংস্থায় আসা অনুদান অপব্যবহার করেছেন তিনি। এ ছাড়া ২০১৩ সাল থেকে স্বরাষ্ট্রমন্ত্রী হিসেবে তার অ্যাকাউন্টে অস্বাভাবিক অর্থ লেনদেন হয়েছে। তবে এসব অভিযোগই উড়িয়ে দিয়েছেন তিনি।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল