৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


নানার বাড়িতে বেড়াতে গিয়ে যমুনায় ডুবে সহোদরের মৃত্যু

- ছবি : প্রতীকী

জামালপুরের ইসলামপুরে ঈদ উপলক্ষে মা-বাবার সাথে নানার বাড়িতে বেড়াতে গিয়ে যমুনার পানিতে ডুবে মিনহাজ (৯) ও মিনাল (৭) নামে দুই সহোদরের মৃত্যু হয়েছে। 

রোববার (১৩ এপ্রিল) দুপুরে উপজেলার যমুনার দুর্গম চরাঞ্চল সাপধরী ইউনিয়নের চর শিশুয়া গ্রামের পাশ দিয়ে বয়ে চলা যমুনা নদীর পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যুর হয় । 

সাপধরী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সাপধরী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক জয়নাল আবেদীন বিএসসি জানান, শনিবার উপজেলা বেলগাছা ইউনিয়নে জারুল তলা গ্রামের আজহার আলীর স্ত্রী চায়না আক্তার দুই ছেলে ও স্বামী আজহার আলীকে সাথে নিয়ে চর শিশুয়া গ্রামে তার বাবা দুদু সরকারের বাড়িতে বেড়াতে আসে।

রোববার দুপুরে বাড়ির পাশ দিয়ে বয়ে চলা যমুনার শাখা নদের নতুন পানিতে মাছ ধরতে যায় দুই ভাই মিনহাজ ও মিনালসহ স্থানীয় শিশুরা। সাঁতার না জানায় মাছ ধরার কোনো এক সময় নিখোঁজ হয় দুই ভাই । পরে এলাকাবাসী অনেক খোঁজাখুঁজির পর দুই ভাইয়ের লাশ উদ্ধার করে।

সাপধরী ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলম মণ্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মা-বাবার সাথে ঈদের পর দিন নানার বাড়িতে এসেছিল দুই ভাই। 

ইসলামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন তালুকদার জানান, সহোদর দুই ভাইয়ের পানিতে ডুবে মৃত্যুর একটি সংবাদ পেয়েছি। তারা মা-বাবার সাথে শনিবার নানার বাড়িতে বেড়াতে গিয়ে ছিল। 

তিনি আরো বলেন, খবর পাওয়ার সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে । নিহতদের বাবার বাড়ি যমুনার পূর্ব পাড় জারুল তলা গ্রামে । যে এলাকায় ঘটনা ঘটেছে সেটি দূর্গম চরাঞ্চল। সেখান থেকে লাশ পৌঁছাতে বেশ সময় লাগবে ।


আরো সংবাদ



premium cement