৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


মজিদ বানু ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

বক্তব্য রাখছেন ফাউন্ডেশনের চেয়ারম্যান সুপ্রিম কোর্টের আইনজীবী মতিউর রহমান আকন্দ - ছবি : নয়া দিগন্ত

প্রতি বছরের ন্যায় এবারও ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলায় মজিদ বানু ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

সোমবার (৮ এপ্রিল) এ উপলক্ষে ফাউন্ডেশনের কার্যালয় সংলগ্ন ময়দানে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে ফাউন্ডেশনের চেয়ারম্যান সুপ্রিম কোর্টের আইনজীবী মতিউর রহমান আকন্দ বলেন,‘পবিত্র রমজানের সিয়াম সাধনার পর খুশির বারতা নিয়ে এসেছে পবিত্র ঈদুল ফিতর। এ উপলক্ষে মজিদ বানু ফাউন্ডেশন এলাকাবাসীদের জন্য উপহার হিসেবে ঈদ সামগ্রী বিতরণের সিদ্ধান্ত নিয়েছে। এক যুগেরও বেশি সময় যাবৎ আমরা ফাউন্ডেশনের উদ্যোগে শীত বস্ত্র, ঈদ সামগ্রী ও অসহায় মানুষদের আর্থিক সহায়তা দিয়ে আসছি। এ বছরই শিক্ষা কার্যক্রম ও চিকিৎসা সহায়তা কর্মসূচি শুরু করা হবে ইনশাআল্লাহ। মানবতার কল্যাণে আমাদের এ উদ্যোগ অব্যাহত থাকবে। আল্লাহ কুরআনে বলেছেন, তোমরা ভালো কাজে সহযোগিতা করো।’ আমি এলাকাবাসীর সহযোগিতা কামনা করি। পরকালের মুক্তির জন্যই আমাদের এ উদ্যোগ। আল্লাহ যেন আমাদের এ প্রচেষ্টা কবুল করেন।,

অনুষ্ঠানে মেহমান হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক শামসুল ইসলাম, ইনদাদুল হক, ওমর ফারুক, রাশেদুল ইসলাম, মহিউদ্দীন আকন্দ, আব্দুল গণি আকন্দ, জসিম উদ্দীন আকন্দ, নাহিদুজ্জামান আকন্দ, মুয়াজ সাওবান আকন্দসহ এলাকার সম্মানিত ব্যক্তিরা ও ফাউন্ডেশনের পরিচালক এবং কর্মকর্তারা।

মজিদ বানু ফান্ডেশন মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। শিক্ষা, স্বাস্থ্য, পুনর্বাসন, মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান, কর্মসংস্থান, গ্রামীণ ও আর্থ-সামাজিক উন্নয়ন, সাহিত্য ও সাংস্কৃতিক কর্মসূচিসহ বহুমুখী প্রকল্প হাতে নিয়েছে ফাউন্ডেশনটি। কল্যাণমূলক কাজের মাধ্যমে দেশ ও জাতির উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে মজিদ বানু ফাউন্ডেশন।

এ বৎসর সহশ্রাধিক মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement