৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


নাকুগাঁও স্থলবন্দরে ৬ দিন আমদানি-রফতানি বন্ধ

নাকুগাঁও স্থলবন্দর - ফাইল ছবি।

ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উপলক্ষে শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার নাকুগাঁও স্থলবন্দরে টানা ৬ দিন আমদানি-রফতানি ও লোড-আনলোড বন্ধ থাকবে। তবে ঈদের দিনসহ প্রতিদিন ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে পাসপোর্টধারীদের যাতায়াত স্বাভাবিক থাকবে। বন্দর কর্তৃপক্ষ এ তথ্য নিশ্চিত করেছেন।

ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষের ১ বৈশাখ উদযাপন উপলক্ষে নাকুগাঁও স্থলবন্দরের আমাদানি রফতানি ও লোড-আনলোডসহ সব কার্যক্রম ৯ এপ্রিল থেকে ১৪ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে। আগামী ১৫ এপ্রিল থেকে এ বন্দর দিয়ে ফের আমদানি-রফতানি কার্যক্রমসহ সকল কার্যক্রম শুরু হবে।

নাকুগাঁও আমদানি-রফতানিকারক সমিতির সভাপতি মোস্তাফিজুর রহমান মুকুল জানান, ঈদুল ফিতর উপলক্ষে ভারত, ভুটান ও বাংলাদেশের ব্যবসায়ীদের সিদ্ধান্ত মতে আগামী ৯ এপ্রিল থেকে ১৪ এপ্রিল পর্যন্ত টানা ৬ দিন নাকুগাঁও স্থলবন্দরের সকল ব্যবসায়িক কার্যক্রম বন্ধ থাকবে।

নাকুগাঁও স্থলবন্দরের অতিরিক্ত পরিচালক মোস্তাফিজুর রহমান জানান, ঈদুল ফিতর উপলক্ষে সরকারি বন্ধ ৩ দিন থাকলেও ব্যবসায়ীদের সিদ্ধান্ত মতে নাকুগাঁও স্থলবন্দর ৬ দিন বন্ধ থাকবে।

তিনি বলেন, ভারত বাংলাদেশের পাসপোর্টধারীদের জন্য নাকুগাঁও ইমিগ্রেশন চেকপোস্ট ঈদের দিনসহ প্রতিদিন খোলা থাকবে। এতে যাত্রী পারাপারে কোন প্রকার সমস্যা হবে না। সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement