২১ ফেব্রুয়ারি ২০২৪, ০৮ ফাল্গুন ১৪৩০, ১০ শাবান ১৪৪৫
`

পূর্বধলার কবর থেকে ৪ লাশ চুরি

পূর্বধলার কবর থেকে ৪ লাশ চুরি - ছবি : নয়া দিগন্ত

নেত্রকোনার পূর্বধলায় পারিবারিক এক কবরস্থান থেকে চারটি লাশ চুরি হয়েছে বলে খরব পাওয়া গেছে। চুরি যাওয়া লাশের একটি পুরুষের ও তিনটি নারী।

বুধবার (২০ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার গোহালাকান্দা ফকির বাড়ির পারিবারিক কবরস্থানে এ ঘটনা ঘটে।

যাদের লাশ তুলে নিয়ে গেছেন তাদের মধ্যে আনোয়ার হোসেন কাশেম ফকিরের মৃত্যু হয় প্রায় ১৮ মাস আগে। ফাতেমার বেগমের মৃত্যু হয় প্রায় দুই বছর, রেনু বেগমের মৃত্যু হয় আড়াই বছর ও জমিলা খাতুনের মৃত্যু হয় সাত মাস আগে।

শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক রাশেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে স্থানীয় শিশুরা কদম ফুল সংগ্রহ করতে গিয়ে দেখতে পায় যে চারটি কবর খোঁড়া এবং ভেতরে লাশ নেই। শিশুরা তাদের অভিভাবকদের জানালে তারা এসে দেখতে কবরস্থানে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

পুলিশ পরিদর্শক রাশেদুল ইসলাম জানান, এ ব্যাপারে অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। কবর থেকে লাশ চুরির এ এলাকায় এটিই প্রথম বলে জানা যায়।


আরো সংবাদ



premium cement
বন্দী বিনিময়ের চেয়ে যে বিষয়টিকে বেশি গুরুত্ব দিলেন ইসরাইলি অর্থমন্ত্রী কুলাউড়ায় পিকআপ উল্টে হেলপার নিহত ‘বাংলা ভাষা শুদ্ধভাবে শেখা ও বলার নীতিমালা প্রণয়ন করতে হবে’ ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে যা লিখলেন ক্রিকেটাররা ‘সর্বক্ষেত্রে বাংলা ভাষা ব্যবহার করতে হবে’ কালিয়াকৈরে বাবার ছুরিকাঘাতে মেয়ের মৃত্যু মালয়েশিয়ায় ২০ দেশের নাগরিকদের অংশগ্রহণে অমর ২১ উদযাপন কালীগঞ্জে নিখোঁজের ২০ ঘণ্টা পর পারুলী নদী থেকে ছাত্রের লাশ উদ্ধার অনুবাদের মাধ্যমে বাংলা সাহিত্যকে সারাবিশ্বে ছড়িয়ে দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর পরীক্ষার্থীদের জন্য মাহফিলের আওয়াজ নিয়ন্ত্রণের আহ্বান শায়খ আহমাদুল্লাহর ঋণের দায়ে বিদেশফেরত যুবকের আত্মহত্যা

সকল