২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`

পূর্বধলার কবর থেকে ৪ লাশ চুরি

পূর্বধলার কবর থেকে ৪ লাশ চুরি - ছবি : নয়া দিগন্ত

নেত্রকোনার পূর্বধলায় পারিবারিক এক কবরস্থান থেকে চারটি লাশ চুরি হয়েছে বলে খরব পাওয়া গেছে। চুরি যাওয়া লাশের একটি পুরুষের ও তিনটি নারী।

বুধবার (২০ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার গোহালাকান্দা ফকির বাড়ির পারিবারিক কবরস্থানে এ ঘটনা ঘটে।

যাদের লাশ তুলে নিয়ে গেছেন তাদের মধ্যে আনোয়ার হোসেন কাশেম ফকিরের মৃত্যু হয় প্রায় ১৮ মাস আগে। ফাতেমার বেগমের মৃত্যু হয় প্রায় দুই বছর, রেনু বেগমের মৃত্যু হয় আড়াই বছর ও জমিলা খাতুনের মৃত্যু হয় সাত মাস আগে।

শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক রাশেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে স্থানীয় শিশুরা কদম ফুল সংগ্রহ করতে গিয়ে দেখতে পায় যে চারটি কবর খোঁড়া এবং ভেতরে লাশ নেই। শিশুরা তাদের অভিভাবকদের জানালে তারা এসে দেখতে কবরস্থানে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

পুলিশ পরিদর্শক রাশেদুল ইসলাম জানান, এ ব্যাপারে অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। কবর থেকে লাশ চুরির এ এলাকায় এটিই প্রথম বলে জানা যায়।


আরো সংবাদ



premium cement
রংপুর মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজুসহ গ্রেফতার ১৭ ঢাকায় গুলিবিদ্ধ শিবলুর লাশ ফেনীতে দাফন দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতেই এমন সহিংসতা : প্রধানমন্ত্রী মার্কিন কংগ্রেসে নেতানিয়াহুর বক্তব্যের জবাবে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রেমিট্যান্স ও প্রবাসীদের দেশে ফেরা নিয়ে অপপ্রচার হচ্ছে : পলক অস্ত্রবিরতির জন্য হ্যারিসের আহ্বান, সমালোচনায় ইসরাইলি কট্টরপন্থিরা আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী ‘ছুরি দিয়ে গলাকেটে হত্যা করার পর হাত-পা বেঁধে ফেলেছি’ নাশকতাকারীদের ছাড় দেয়া হবে না : ডিবিপ্রধান হারুন সিলেটে আজ কারফিউ শিথিল ১২ ঘণ্টা কোটা আন্দোলন : পূর্ব রেলের ক্ষতি ২২ কোটি টাকা

সকল