২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`

হোটেল থেকে তরুণীর গলা কাটা লাশ উদ্ধার

- ছবি - নয়া দিগন্ত

ময়মনসিংহ নগরীর একটি রেস্ট হাউজ থেকে তরুণীর গলা কাটা লাশ উদ্ধার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ। তার পরিচয় জানা যায়নি। বয়স আনুমানিক ২০ বছর।

শনিবার বিকেলে নগরীর বড় বাজার এলাকার ‘নিরালা রেস্ট হাউজ’ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রেস্ট হাউজ মালিক মো: মূসাকে আটক করেছে আইনশৃঙ্খলা রাক্ষাকারী বাহিনীটি।

কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো: কামাল আকন্দ এ তথ্য নিশ্চিত করে জানান, গত ১৪ মার্চ অজ্ঞাত এক তরুণ-তরুণী ভুয়া নাম ঠিকানা ও পরিচয় দিয়ে নিরালা রেস্ট হাউজে উঠে। এরপর ওই তরুণীটিকে গলা কেটে হত্যা করে লাশ বাথরুমে রেখে পালিয়ে যায় তরুণ।

তিনি জানান, শনিবার রেস্ট হাউজের এক কর্মী ওই কক্ষটি পরিষ্কার করতে গিয়ে দেখে বাথরুমে গলা কাটা অবস্থায় ওই তরুণীর লাশ পড়ে রয়েছে। এই খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি জানান, ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত চলছে। তবে যে নাম-পরিচয় ও ঠিকানা ব্যবহার করে তারা রেস্ট হাউজে উঠেছিল, তা যাচাই-বাছাই করা হচ্ছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
সারাদেশে আরো ২৯০ জনকে গ্রেফতার করেছে র‍্যাব গাজাবাসীর সমর্থনে ইয়েমেনের রাজপথে লাখো মানুষের বিক্ষোভ সেতু ভবন পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রংপুর মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজুসহ গ্রেফতার ১৭ ঢাকায় গুলিবিদ্ধ শিবলুর লাশ ফেনীতে দাফন দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতেই এমন সহিংসতা : প্রধানমন্ত্রী মার্কিন কংগ্রেসে নেতানিয়াহুর বক্তব্যের জবাবে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রেমিট্যান্স ও প্রবাসীদের দেশে ফেরা নিয়ে অপপ্রচার হচ্ছে : পলক অস্ত্রবিরতির জন্য হ্যারিসের আহ্বান, সমালোচনায় ইসরাইলি কট্টরপন্থিরা আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী

সকল