১৮ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১১ মহররম ১৪৪৬
`

হোটেল থেকে তরুণীর গলা কাটা লাশ উদ্ধার

- ছবি - নয়া দিগন্ত

ময়মনসিংহ নগরীর একটি রেস্ট হাউজ থেকে তরুণীর গলা কাটা লাশ উদ্ধার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ। তার পরিচয় জানা যায়নি। বয়স আনুমানিক ২০ বছর।

শনিবার বিকেলে নগরীর বড় বাজার এলাকার ‘নিরালা রেস্ট হাউজ’ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রেস্ট হাউজ মালিক মো: মূসাকে আটক করেছে আইনশৃঙ্খলা রাক্ষাকারী বাহিনীটি।

কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো: কামাল আকন্দ এ তথ্য নিশ্চিত করে জানান, গত ১৪ মার্চ অজ্ঞাত এক তরুণ-তরুণী ভুয়া নাম ঠিকানা ও পরিচয় দিয়ে নিরালা রেস্ট হাউজে উঠে। এরপর ওই তরুণীটিকে গলা কেটে হত্যা করে লাশ বাথরুমে রেখে পালিয়ে যায় তরুণ।

তিনি জানান, শনিবার রেস্ট হাউজের এক কর্মী ওই কক্ষটি পরিষ্কার করতে গিয়ে দেখে বাথরুমে গলা কাটা অবস্থায় ওই তরুণীর লাশ পড়ে রয়েছে। এই খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি জানান, ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত চলছে। তবে যে নাম-পরিচয় ও ঠিকানা ব্যবহার করে তারা রেস্ট হাউজে উঠেছিল, তা যাচাই-বাছাই করা হচ্ছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
বুড়িচংয়ে কোটাবিরোধী বিক্ষোভ মিছিল শনির আখড়ায় নতুন করে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু কমপ্লিট শাটডাউন কর্মসূচিতে অচল ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক রংপুরে চলছে না জেলা-আন্ত:জেলা পরিবহন, বিএনপি-জামায়াতের ৯ জন গ্রেফতার সাতক্ষীরায় পরকীয়ার জেরে গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপ চবিতে হল ছাড়তে নারাজ শিক্ষার্থীরা : সময় বাড়ালো প্রশাসন বর্তমান পরিস্থিতির দ্রুত সমাধান দেখতে চায় বাংলাদেশের বন্ধু ও অংশীদাররা : হোয়াইটলি হানিফ ফ্লাইওভারে সংঘর্ষ : যুবক নিহত ছাত্রশিবিরকে জড়িয়ে মিথ্যা বানোয়াট খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ ঢাকাসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল!

সকল