০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ন ১৪২৯, ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

পাকুন্দিয়া থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

পাকুন্দিয়া থেকে বৃদ্ধের লাশ উদ্ধার - প্রতীকী ছবি

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের কালিয়াচাপড়া এলাকা থেকে আইয়ুব আলী (৬০) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকাল সাড়ে ৯টার দিকে তার লাশ উদ্ধার করা হয়।

আইয়ুব পাশের হোসেনপুর উপজেলার চরপুমদী গ্রামের বাসিন্দা। তিনি দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছেন বলে পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে পাকুন্দিয়া এলাকার কালিয়াচাপড়া চিনিকলের সামনের রাস্তায় এক ব্যক্তির রক্তাক্ত লাশ পরে থাকতে দেখেন স্থানীয় লোকজন। পরে পুলিশকে খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

কটিয়াদী হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো: মোয়াজ্জেম হোসেন জানান, বৃদ্ধ মানসিক ভারসাম্যহীন বলে পরিবার সূত্রে জানা গেছে। হাঁটতে হাঁটতে তিনি কালিয়াচাপড়া এলাকায় চলে যান। সকালের কোনো এক সময় গাড়ি হয়তো তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ ব্যাপারে পরে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ


premium cement
বেলজিয়ামের দুর্দশা, আছে কঠিন সমীকরণ ফ্রান্সে হিজাব পরা নারীকে রেস্টুরেন্টে প্রবেশে বাধা, মালিকের জরিমানা লালমোহনে নিউমোনিয়া ও ডায়রিয়ায় আক্রান্ত হচ্ছে শিশুরা আশুলিয়ায় পাওনা পরিশোধের দাবিতে শ্রমিকদের অবস্থান কর্মসূচি বেলজিয়ামকে হারাতে আত্মবিশ্বাসী ক্রোয়েশিয়ান কোচ সুনামগঞ্জে আর্জেন্টিনা সমর্থকদের মোটরসাইকেল শোডাউন আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী তাপমাত্রা হ্রাস পেতে পারে ৯৪ বার পেছাল সাগর-রুনির তদন্ত প্রতিবেদন রসিক নির্বাচনে মেয়র পদে ১০ জনের মনোনয়ন বৈধ ঘোঘণা আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ফুটবলের রাজা আমেরিকার সাথে পরমাণু যুদ্ধ ঠেকিয়েছিলেন এক সোভিয়েত কর্মকর্তা!

সকল