২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

দেওয়ানগঞ্জে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

- ছবি : নয়া দিগন্ত

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চিকাজানী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক বাবুল হোসেন (২২) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

বুধবার দুপুরে দেওয়ানগঞ্জ-তারাটিয়া সড়কের চিকাজানী আতা মোড়ের কাছে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, আতা মোড়ের কাছে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক ছাত্রলীগ নেতা বাবুল গুরুতর আহত হন।

তাকে প্রথমে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়ে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নিয়ে যেতে বলা হয়। ঢাকায় নেয়ার পথেই বাবুলের মৃত্যু হয়।

দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ মো: আবুল কালাম আজাদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত বাবুল চিকাজানী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক। তিনি খোলাবাড়ী চর মাগুরীহাট পূর্বপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে।

এ ঘটনায় ট্রাক ও চালককে আটক করেছে দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশ।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ

সকল