২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ঈশ্বরগঞ্জে ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু

ঈশ্বরগঞ্জে ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু - নয়া দিগন্ত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পিলার চাপায় সোহাগ (৩২) নামের এক ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যা সোয়া ৭ টার দিকে মধ্যবাজারে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণের জন্য সেখানকার সেমিপাকা দোকান অপসারণের জন্যে গত ৮সেপ্টেম্বর উপজেলা প্রশাসন একটি নিলাম ডাকেন। ডাকের মাধ্যমে উপজেলার ফানুর গ্রামের মৃত জুবেদ আলীর ছেলে মতিউর রহমান কাজটি পান। উক্ত কাজটি ১৫ সেপ্টেম্বরের মধ্যে শেষ করার কথা ছিল। কিন্তু অজ্ঞাত কারণে প্রশাসনের বেঁধে দেওয়া সময়ের মধ্যে কাজটি শেষ না হওয়ায় ১৬ সেপ্টেম্বর সন্ধ্যার পর হঠাৎ করে একটি ভ্যাকু মেশিন দিয়ে ভাঙ্গার কাজ শুরু করে। ভ্যাকুটি অন্ধকারে কাজ শুরু করায় কিছু বুঝে ওঠার আগেই একটি পিলার গিয়ে পড়ে সোহাগের উপর। এতে সোহাগের মাথা ও বুকের বামপাশ থেঁতলে যায়। রক্তাক্ত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সোহাগ উপজেলার সদর ইউনিয়নের মাঝিয়াকান্দি পূর্বপাড়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। তিনি ঘটনাস্থলের পাশের একটি দোকানে কসমেটিকসের ব্যবসা করতেন।

ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি অত্যন্ত দু:খ জনক। এতে কারো কারো গাফিলতি থাকলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আরো সংবাদ



premium cement
জুলাইয়ে ব্রাজিল সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী জিম্বাবুয়েকে হারিয়ে বিশ্বকে চমকে দিলো ভানুয়াতু বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ

সকল