১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

ভালুকায় মামার হাতে শিশুভাগ্নি খুন : ঘাতক গ্রেফতার

-

ময়মনসিংহের ভালুকায় পাষণ্ড মামার হাতে রায়না আক্তার (৫) নামে এক শিশু খুন হওয়ার অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে রোববার সন্ধ্যারাতে উপজেলার ভরাডোবা ক্লাবের বাজার বানিয়ার টেক এলাকায়।

নিহত রায়না আক্তার ওই এলাকার রাসেল আহমেদের মেয়ে। অভিযুক্ত ঘাতক আশাদুল ইসলাম আশুকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার বিকেলে ভরাডোবা বানিয়ারটেক এলাকার মিল শ্রমিক রাসেল আহমেদের শিশুকন্যা রায়না আক্তার তাদের নিজ ঘরে ছবি আঁকছিলো। এ সময় তার মামা আশাদুল ইসলাম আশু রায়নাকে ডেকে নিয়ে তার নিজ ঘরে কুদাল দিয়ে কুপিয়ে হত্য করে ঘরের বাইরে থেকে দরজায় তালা লাগিয়ে পালিয়ে যায়।

সন্ধ্যায় রায়নাকে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে পাচ্ছিলেন না। এক পর্যায়ে রায়নার মা রেহেনা আক্তার আশুর ঘরের সামনে শিশুটির জুতা পড়ে থাকতে দেখে পরিবারের লোকদের জানান। পরে আশুর ঘরের দরজার তালা ভেঙে মেঝেতে হাত-পা বাঁধা রক্তাক্ত অবস্থায় রায়নার লাশ পাওয়া যায়।

খবর পেয়ে মডেল থানা পুলিশ নিহতের লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়।

এ ঘটনায় অভিযুক্ত ঘাতক আশাদুল ইসলাম আশুকে উপজেলার সিডস্টোর বাসস্ট্যান্ড মসজিদের সামনে থেকে অজ্ঞান অবস্থায় গ্রেফতার করা হয়েছে।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইনউদ্দিন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ঘাতককে গ্রেফতার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউ’র জীবাশ্ম জ্বালানির তহবিল বন্ধ করল কেমব্রিজ বিশ্ববিদ্যালয় নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউর সালাম মুর্শেদীকে গুলশানের বাড়ি ছাড়তে হাইকোর্টের নির্দেশ গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনার জন্যে মিসর ও সৌদি আরব যাচ্ছেন ব্লিঙ্কেন আমাকে অ্যাপ্রোচ করেছিল, আমি গ্রহণ করিনি : মেজর অব. হাফিজ জাতিসঙ্ঘ সংস্থার প্রধানকে গাজায় প্রবেশে বাধা ইসরাইলের মিয়ানমারে বেসামরিক নাগরিক নিহত হওয়ার খবরে ‘শঙ্কিত’ জাতিসঙ্ঘ প্রধান ডিএমপির অভিযানে গ্রেফতার ২৩ হলমার্ক কেলেঙ্কারি : তানভীর-জেসমিনসহ ৯ জনের যাবজ্জীবন লক্ষ্মীপুরে উপড়ে ফেলা হয়েছে যুবলীগ নেতার চোখ

সকল