২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

এবার দেশেই বিক্রি হচ্ছে করোনার ওষুধ!

- ছবি : সংগৃহীত

নেত্রকোণার কেন্দুয়ায় বৃহস্পতিবার করোনাভাইরাসের প্রতিষেধক বিক্রির অভিযোগে দুজনকে আটক করে দুই বছর করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

দণ্ডপ্রাপ্তরা হলেন- ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার চৌধার গ্রামের আশরাফুল হায়দারের ছেলে রাশেদুল ইসলাম (৩৫) ও একই জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার মধুপুর গ্রামের হাদিস মিয়ার ছেলে নজরুল ইসলাম রুবেল (২৭)।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুজ্জামান জানান, বুধবার সারাদিন ও বৃহস্পতিবার সকাল থেকে কেন্দুয়া উপজেলার গন্ডা ইউনিয়েনে মাইকিং করে করোনাভাইরাসের প্রতিষেধক বিক্রি করার প্রচার চালান রুবেল মিয়া। পরে বিকাল থেকে রুবেল ও কথিত চিকিৎসক রাশেদুল ইসলাম গন্ডা এলাকার পাহারপুর ঈদগাহ মাঠে প্রতারণার মাধ্যমে করোনাভাইরাসের প্রতিষেধক বিক্রি করছিলেন।

খবর পেয়ে কেন্দুয়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে আটক করে। এ সময় তাদের কাছে থাকা আয়ুর্বেদিক জাতীয় কিছু ওষুধ জব্দ করা হয়। পরে তাদেরকে কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী হাকিম আল ইমরান রুহুল ইসলামের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়।

ওসি জানান, বিচারক দুজনকে দুই বছর করে কারাদণ্ড দেন এবং বিচার শেষে তাদের কারাগারে পাঠানো হয়। ইউএনবি।


আরো সংবাদ



premium cement
ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস

সকল