১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


গফরগাঁওয়ে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

-

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে এমদাদ হোসেন (৪৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে চাচতো ভাইয়ের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে বুধবার রাতে পাগলা থানাধীন বারইহাটি পশ্চিমপাড়া গ্রামে।

পাগলা থানার ওসি শাহীনুজ্জামান জানান, খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার টাঙ্গাব ইউনিয়নের বারইহাটি গ্রামের এমদাদ হোসেনে সাথে চাচাতো ভাই কাজল মিয়ার জমি নিয়ে বিরোধ চলে আসছিল দীর্ঘদিন ধরে। পূর্ব বিরোধের জের ওইদিন সন্ধ্যায় স্থানীয় বারইহাটি বাজারে কাজল মিয়া ও তার শ্যালকের সাথে এমদাদ হোসেনের হাতাহাতির হয়। ঘটনার পর বাজার থেকে বাড়ি এসে এমদাদ অসুস্থ হয়ে পড়লে পাশ^বর্তী শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর তার মৃত্যু হয়।

নিহতের ছেলে সাব্বির আহাম্মেদ জানায়, ‘চাচা কাজল মিয়া ও তার শ্যালক আরিফ মিয়ার পিটুনীতে আমার বাবা এমদাদ বাড়িতে এসে অসুস্থ হয়ে পড়েন। পরে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেয়ার পর আমার বাবা মারা যান।’


আরো সংবাদ



premium cement
অগ্রাধিকার পাবে বাণিজ্য, বিনিয়োগ, রোহিঙ্গা ও আঞ্চলিক নিরাপত্তা ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরো একজনের মৃত্যু এভারেস্ট জয় করলেন বাবর আলী বায়ুদূষণে আজ দ্বিতীয় ঢাকা অপরাজেয় থেকেই বুন্দেসলিগার শিরোপা বুঝে নিল লেভারকুসেন যুদ্ধের সময় নিখোঁজ হাজার হাজার মানুষের ভাগ্য সম্পর্কে শ্রীলঙ্কাকে স্পষ্ট জানাতে হবে : জাতিসঙ্ঘ অনুমোদন ছাড়া কিভাবে ইলেক্ট্রোলাইট ড্রিংকস বিক্রি করছিল কোম্পানিগুলো সরকারি কেন্দ্রে কৃষকেরা ধান বেচতে পারে না, লাভ খাচ্ছে দালালরা গরুর নাম উড়াল সড়ক, ওজন ৩৫ মণ ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!

সকল