১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


শ্রীবরদীতে ঘাস কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

-

শ্রীবরদীতে বিদ্যুৎ স্পৃষ্টে দুলু মিয়া (৬০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার কুড়িকাহনীয়া গ্রামের মৃত বশির উদ্দিনের ছেলে।

ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে বাড়ির পাশের নিজ ধানক্ষেতে।

এলাকাবাসী ও নিহতের পরিবারিক সূত্রে জানা গেছে, দুলু মিয়া সকালে তার ধানক্ষেতে ঘাস কাটতে যান। এসময় তার ক্ষেতের উপর দিয়ে জিআই তারের বিদ্যুৎ লাইনে স্পৃষ্ট হয়ে তিনি ঘটনাস্থলেই মারা যান। পরে লোকজন তার লাশ ঘনটাস্থল থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

এ ব্যাপারে পিডিবির স্থানীয় আবাসিক প্রকৌশলী মোকছেদুল আলম সোহাগ বলেন, ঘটনাটি আমি শুনেছি। বর্তমানে সেখানে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ ও বিদ্যুৎ সংযোগ দেয়া হবে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার ওসি মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, এ নিয়ে থানায় একটি ইউডি মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
আফগানিস্তানে নতুন করে ভারী বৃষ্টি ও বন্যায় ৫০ জনের মৃত্যু বগুড়ায় বন্ধু হত্যার ঘটনায় সৈনিক লীগ সভাপতি গ্রেফতার ইয়েমেনে তেলের ট্যাঙ্কারে ক্ষেপণাস্ত্র হামলা অলিম্পিকে ইকুয়েস্ট্রিয়ানে পদক জেতার আশা সৌদি আরবের ভালুকায় কারখানা শ্রমিকের মৃত্যু ইসরাইলের ব্যাপক ক্ষতি করেছে হিজবুল্লাহ, স্বীকার প্রতিরক্ষামন্ত্রীর ন্যায়বিচার পাওয়া প্রত্যেকের মৌলিক অধিকার : প্রধান বিচারপতি তৃতীয় শ্রেণির ছাত্রীকে চকলেট খাওয়ানোর প্রলোভনে যৌন নিপীড়নের অভিযোগ এবার কি যুক্তরাষ্ট্র-ব্রিটেনও ভারতীয় মশলা থেকে মুখ ফিরিয়ে নেবে? গাইবান্ধায় চাচার ছুরিকাঘাতে প্রাণ গেল ভাতিজির শিশুদের নিয়ে বিশ্বকাপের জার্সি উন্মোচন করলো আফগানিস্তান (ভিডিও)

সকল