১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


ইউএনওর নির্দেশে নামলো নৌকাটি

-

শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদের নির্বাচনকে সামনে রেখে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে সহকারী রির্টানিং কর্মকর্তা ও নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুর রহমান মঙ্গলবার দুপুরে নির্বাচনী এলাকা পরিদর্শন করেন। এসময় তিনি প্রতীক বরাদ্দের আগেই উপজেলার যোগানিয়া ইউনিয়নের তালতলা বাজার এলাকায় নৌকা প্রতীক প্রদর্শন করা দেখতে পান। পরে স্থানীয়দের সহায়তায় তা নিচে নামানোর ব্যবস্থা করেন।

ইউএনও আরিফুর রহমান জানান, নালিতাবাড়ী উপজেলায় তৃতীয় ধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে। আর তৃতীয় ধাপের নির্বাচনে আগামী ৮ মার্চ প্রতীক বরাদ্দ করা হবে। উপজেলা পরিষদ নির্বাচন আচরন বিধিমালা ২০১৬ (বিধি ৫) অনুযায়ী কোনো প্রার্থী বা তার পক্ষ থেকে কোনো রাজনৈতিক দল, অন্য কোনো ব্যক্তি, সংস্থা বা প্রতিষ্ঠান প্রতীক বরাদ্দের আগে কোনো প্রকার নির্বাচনী প্রচারণা শুরু করতে পারবেন না। তাই প্রতীক বরাদ্দের আগেই প্রতীক প্রদর্শন করায় ওই নৌকা প্রতীকগুলো অপসারণ তথা নামানো হয়েছে। প্রতীক বরাদ্দের পর রাজনৈতিক দলগুলো তাদের প্রতীক প্রদর্শন ও প্রচারণা চালাতে পারবেন। এ ব্যাপারে তিনি সংশি¬ষ্ট সকলের সহযোগিতাও কামনা করেন তিনি।

এসময় নালিতাবাড়ীর সহকারী কমিশনার (ভূমি) এ্যাসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা শারমিন তার সাথে ছিলেন।


আরো সংবাদ



premium cement
লক্ষ্য কিভাবে অর্জন করতে হয় রাশিয়া তা জানে : পুতিন ঝালকাঠিতে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলার ঘটনায় গ্রেফতার ৩ এবার হজযাত্রীদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করবে ১৮ হাসপাতাল ডেঙ্গুর সংক্রমণ নিয়ন্ত্রণের প্রত্যাশা মেয়র তাপসের ‘দেশকে পুরোপুরি পরনির্ভরশীল করে ফেলে‌ছে আওয়ামী লীগ’ ‘মাদ্রিদে যোগ দিচ্ছেন এমবাপ্পে’ কনডেম সেল নিয়ে হাইকোর্টের রায় আপিলে স্থগিত মিরপুরে আনুষ্ঠানিক ফটোসেশনে সাকিব-শান্তরা জার্মানিতে দক্ষিণপন্থী এএফডির ওপর চাপ বাড়ছে ‘মেয়েদের ভুক্তভোগী নয়, পরিবর্তনের চালিকা শক্তি হিসেবে বিবেচনা করুন’ রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ

সকল