২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


ময়মনসিংহে প্রকাশ্যে ইজিবাইকচালক খুন

ময়মনসিংহে প্রকাশ্যে ইজিবাইকচালক খুন - ফাইল ছবি

ময়মনসিংহ শহরের প্রাণকেন্দ্র গাঙিনারপাড় ট্রাফিকমোড়ে ছুরিকাঘাতে গলা কেটে রাব্বী (২৮) নামে এক যুবককে হত্যা করেছে দুর্বত্তরা। মঙ্গলবার সন্ধ্যা পৌঁনে ৬টার দিকে এই ঘটনা ঘটে।

কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম খবরের সত্যতা নিশ্চিত করে জানান, পুর্বশক্রতার জেরে শহরের আকুয়া নন্দীবাড়ি এলাকার কুদ্দুস মিয়ার ছেলে ইজিবাইকচালক রাব্বীকে গাঙিনারপাড় ট্রাফিকমোড়ে দুর্বৃত্তরা গলায় ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায়। তাকে সংকটাপন্ন অবস্থায় পুলিশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাব্বিকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল