২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

-

ময়মনসিংহের ভালুকায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে মোবারক হোসেন (৩৮) নামে একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তি উপজেলার নয়নপুর গ্রামের মরহুম মিয়ার উদ্দিনের ছেলে। পুলিশের দাবি তিনি মাদক ব্যবসায়ী ও ডাকাত দলের সদস্য।

বুধবার দিবাগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল হোসেন আকন্দ জানান, বুধবার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ভালুকার নয়নপুর গ্রামের নিজ বাড়ি থেকে একটি পিস্তল ও চার রাউন্ড গুলিসহ মোবারক হোসেনকে গ্রেফতার করে। পরে রাতে তাকে নিয়ে তার দেয়া তথ্য অনুযায়ী অস্ত্র উদ্ধারে গেলে মোবারক হোসেনকে ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা করে ডাকাত দল।

এ সময় মোবারক কৌশলে গাড়ি থেকে লাফিয়ে পালানোর চেষ্টা করে। এক পর্যায়ে বন্দুকযুদ্ধে তিনি গুলিবিদ্ধ হন। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি পাইপগান উদ্ধার করা হয়। এ সময় দুই পুলিশ সদস্য আহত হয়েছে বলেও জানিয়েছেন ওসি।

ওসি আরো জানান, তার বিরুদ্ধে মাদক, চুরি, ডাকাতিসহ ১০টির বেশি মামলা রয়েছে।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল