২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


গৌরীপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে নতুন একাডেমিক ভবন উদ্বোধন

গৌরীপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে নতুন একাডেমিক ভবন উদ্বোধন। ছবি - নয়া দিগন্ত।

ময়মনসিংহের গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নিজস্ব অর্থায়নের নির্মিত নতুন একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধনী ফলক উম্মেচন করেন। এসময় বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যসহ শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বিদ্যালয় সূত্রে জানা গেছে, প্রায় ৩৫ লাখ টাকা ব্যয়ে বিদ্যালয়ের এ নান্দনিক একাডেমিক ভবনে পাঁচটি শ্রেণি কক্ষ, একটি নামাজখানা, শেখ রাসেল ডিজিটাল ল্যাব, প্রধান শিক্ষকের অফিস কক্ষ ও শিক্ষার্থীদের জন্য শৌচাগার রয়েছে। পাচঁটি শ্রেণি কক্ষে প্রায় পাচঁশতাধিক শিক্ষার্থীকে একসঙ্গে পাঠদান করানো যাবে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জানান, শ্রেণি কক্ষের সংকট ও জরাজীর্ণ থাকায় দীর্ঘদিন ধরে শিক্ষার্থীদের পাঠদান ব্যাহত হচ্ছিল। অবশেষে ম্যানেজিং কমিটির আন্তরিক প্রচেষ্টায় বিদ্যালয়ের নিজস্ব অর্থায়নে নতুন আধুনিক ভবনটি নির্মিত হয়েছে। নতুন ভবন পেয়ে বর্তমানে স্কুলের শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে আনন্দ বিরাজ করছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান শিক্ষক মো: এনামূল হক সরকারের সভাপতিত্বে ও রাসেল মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সভাপতি পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, ম্যানেজিং কমিটির সদস্য এডভোকেট নূর মোহাম্মদ ফকির, মোঃ সাজ্জাতুল ইসলাম সাজ্জাত, মোঃ আব্দুল লতিফ, পৌর কাউন্সিলর সাইফুল ইসলাম রিপন, সহকারি প্রধান শিক্ষক মোঃ হাবিবুর রহমান, সহকারি শিক্ষক আব্দুল হান্নান, একেএম মাজাহারুল ইসলাম পলাশ প্রমুখ। পরে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।


আরো সংবাদ



premium cement

সকল