১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


মাদক কারবারীরা বিদেশ নয়তো জেলে থাকবে : এসপি

-

জামালপুরের পুলিশ সুপার দেলোয়ার হোসেন পিপিএম (বার) বলেছেন, যতদিন জামালপুরে একজন মাদক কারবারী অথবা সেবনকারী থাকবে ততদিন মাদক বিরোধী অভিযান চলবে। জামালপুরে কোনো মাদক কারবারী থাকতে পারবে না। হয় দেশের বাইরে-না হয় জেল খানায় থাকতে হবে।
জামালপুরকে মাদকমুক্ত করতে জেলা সদরসহ প্রতিটি উপজেলায় প্রতিদিন মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। তবে গ্রেফতার এড়াতে অনেক মাদক কারবারী ব্যবসা ছেড়ে দিয়ে গা-ঢাকা দিয়েছে।
আজ বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশের আয়োজনে পুলিশ অফিস সম্মেলন কক্ষে মাদক বিরোধী অভিযান ও আসন্ন পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে আইন শৃঙ্খলা বিষয়ক মত বিনিয়ম সভায় এসব কথা বলেন তিনি।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, যদি কোন মাদক কারবারী আত্মসমর্পন করে তবে প্রয়োজনে তাকে পুনর্বাসন করা হবে। অন্যদিকে যদি কোন পুলিশ সদস্য মাদক কারবারীদের সহযোগিতা করে তবে অবশ্যই তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার আব্দুল করিম, সদর থানার ওসি নাছিমুল ইসলাম ও ডিবির ওসি ছালেমুজ্জামানসহ কর্মরত সাংবাদিকবৃন্দ।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল